whatsapp channel

‘হটকে’ গল্প দিয়েও টিআরপি তুলতে ব্যর্থ, তিন মাসেই বন্ধের মুখে এই সিরিয়াল!

বিনোদনের যোগান যতই বেশি হোক না কেন, কখনোই তা যথেষ্ট নয়। তাই একগুচ্ছ নতুন পুরনো সিরিয়াল (Television Serial) থাকা সত্ত্বেও খোঁজ পড়ে নতুন ধারাবাহিকের। দর্শক হল আসল লক্ষ্মী বিনোদনের ক্ষেত্রে।…

Nirajana Nag

Nirajana Nag

বিনোদনের যোগান যতই বেশি হোক না কেন, কখনোই তা যথেষ্ট নয়। তাই একগুচ্ছ নতুন পুরনো সিরিয়াল (Television Serial) থাকা সত্ত্বেও খোঁজ পড়ে নতুন ধারাবাহিকের। দর্শক হল আসল লক্ষ্মী বিনোদনের ক্ষেত্রে। তাই তাদের মনমর্জি মতো গল্প সাজিয়ে আনা হয় নতুন সিরিয়াল। তথাকথিত পুরনো এবং পিছিয়ে পড়া ধারাবাহিক গুলির জায়গা হয় বাতিলের তালিকায়। নতুন বছরে স্টার জলসা চ্যানেলে একগুচ্ছ নতুন সিরিয়াল শুরু হতে চলেছে খুব শিগগির। আর তাদের জায়গা দিতে ইতি টানা হচ্ছে পুরনো গল্পে।

স্টারের অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘তুমি আশেপাশে থাকলে’। অলৌকিক গল্প নিয়ে তৈরি ধারাবাহিকটি প্রথম দিকে ভিন্ন ধরণের প্লটের জন্য দর্শকদের নজর কাড়তে সক্ষম হয়েছিল। ফলতঃ টিআরপিও ছিল চড়া। কিন্তু যত দিন গড়াচ্ছে, ততই লক্ষণীয় ভাবে কমতে শুরু করছে টিআরপি। এবার গুঞ্জন শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নাকি শেষ করে দেওয়া হবে এই সিরিয়ালটিও।

গত বছর নভেম্বর মাসে পথচলা শুরু করেছিল তুমি আশেপাশে থাকলে। প্রথম পাঁচে উঠতে না পারলেও সেরা দশের টিআরপি তালিকায় জায়গা হয় এই ধারাবাহিকের। কিন্তু গুঞ্জন মেনে কি সত্যিই বন্ধ হয়ে যাচ্ছে সিরিয়ালটি? নায়ক অভিনেতা রোহন ভট্টাচার্য কোনো মন্তব্য না করলেও নায়িকা অঙ্গনা জানিয়েছেন, এত তাড়াতাড়ি শেষ হবে না সিরিয়াল। বড়জোর স্লট বদল হতে পারে।

টিআরপির অভাবে রাত আটটায় প্রাইম টাইমে জি এর সুপারহিট ‘নিম ফুলের মধু’র কাছে পিছিয়ে পড়ছে স্টার জলসার তুমি আশেপাশে থাকলে। সম্প্রতি এই সিরিয়ালের বিরুদ্ধে সুর চড়িয়েছিলেন জনৈক দর্শক। তার দাবি, এই সিরিয়ালের জন্য চ্যানেলের টিআরপি কমছে। প্রাইম টাইম দখল করে বসে থেকেও টিআরপি তুলতে ব্যর্থ হচ্ছে ধারাবাহিকটি। তাই অবিলম্বে সিরিয়ালটি বন্ধের দাবি জানিয়েছেন ওই দর্শক। অবশ্য কোনো সিরিয়াল যদি দীর্ঘদিন ধরে টিআরপি তুলতে ব্যর্থ হয় তাহলে চ্যানেলের তরফ থেকেই সেগুলি বন্ধ বা স্লট বদলে দেওয়ার তোড়জোড় করা হয়। তুমি আশেপাশে থাকলের সঙ্গেও এমন কিছু হয় কিনা সেটাই দেখার অপেক্ষা।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই