BollywoodHoop PlusHoop Viral

Monalisa: ‘এটা করতে বেশ মজা আসে’, স্বল্প পোশাকে কি এমন করে দেখালেন ঝুমা বৌদি!

বরাবরই সোশ্যাল মিডিয়ায় নিজের উষ্ণ অবতারের প্রকাশ ঘটান অভিনেত্রী মোনালিসা। তাঁর হট চোখের চাহনিতে বারবার মুগ্ধ হয়েছে দর্শকেরা। তাঁর একটি পোস্টই সোশ্যাল মিডিয়ায় আগুন ধরানোর জন্য যথেষ্ট। কিছুদিন আগে অভিনেত্রী গুডনাইট ইন্ডিয়া বলে তাঁর একটি নতুন কাজের আভাস দেন। এছাড়াও তাকে দেখা গিয়েছিল স্টার প্লাসের চর্চিত কাপল শো ইসস্মার্ট জোড়ি তে। সেখানেই বিবাহবার্ষিকী উদযাপন করেন মোনালিসা এবং বিক্রান্ত। তাঁদের বিয়েটাও অদ্ভুতভাবে হয়। ২০১৬ সালে বিগ বস ১০ এর প্রতিযোগী ছিলেন তিনি। সেখানেই তাঁর গায়ে হলুদ থেকে রিসেপশন সবটাই সম্পন্ন হয়। স্বামী বিক্রান্তের সঙ্গে অভিনেত্রী মোনালিসার এখন সুখের দাম্পত্য জীবনযাপন।

আজ অভিনেত্রী ইনস্টাগ্রামে একটি রিলস পোস্ট করেন। যে রিলস রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে ইন্সটাগ্রামের পর্দা জুড়ে। ইন্সটাগ্রামে পোস্ট করা এই রিলসে তাঁকে স্পোর্টস ব্রা এবং একটি ট্রাউজার প্যান্ট পরে অনাবিল আনন্দে নাচ করতে দেখা যাচ্ছে। অন্তর্বাসের ভিতর দিয়ে তাঁর বক্ষযুগলও বোঝা যাচ্ছে। হট ফিগারে উন্মুক্ত নাভিতে তিনি মন কেড়েছেন নেটিজেনদের। ভিডিওটিতে তাঁকে কোমরে নানা ঠুমকাও দিতে দেখা যাচ্ছে। এছাড়াও নাচের ফাঁকে হাত দিয়ে চুল ঠিক করে নিচ্ছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

তাঁর পোস্ট করা এই ছোট্ট ভিডিয়োতে ঘায়েল হয়েছেন বহু নেটিজেনরা। এই ছবির ক্যাপশনে তিনি লেখেন,‘এটা করতে বেশ মজা লাগছে!’অভিনেত্রী কমেন্ট বক্স মন্তব্যের বন্যায় ভরে গিয়েছে। অনুরাগীদের লাভ ইমোজির ঝড়ে ভরে গিয়েছে অভিনেত্রী হৃদয়।

যদিও মোনালিসাকে বাঙালি সাজে প্রায়শই দেখা যায়। যতই হোক বঙ্গ তনয়া তিনি। বাংলা তাঁর মনে প্রানে। প্রতিবছর দুর্গাপূজা এসে চুটিয়ে আনন্দ করেন কলকাতায়। বাঙালি অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর বেশ সখ্যতাও দেখা যায় সোশ্যাল মিডিয়ায়।

তাঁকে বাংলায় শেষ কাজ করতে দেখা গেছে ঝুমা বৌদির ভুমিকায়। ঝুমা বৌদি হিসেবে অনেক ঠাকুরপোর রাতের ঘুম উড়িয়ে দিয়েছেন তিনি। ভোজপুরি এই নায়িকা কেরিয়ারের শুরুতে তেমন জনপ্রিয়তা পাননি। সে অর্থে বিগ বসের মঞ্চেই তাঁর আত্মপ্রকাশ হয় এবং সেখানেই তিনি বিক্রান্তের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। এর পর তাঁকে স্টার প্লাসে নজর ধারাবাহিকে মুখ্য ভূমিকায় দেখা যায়। যা তাঁকে তুমুল জনপ্রিয় করে তোলে দর্শক মহলে।