Hoop StoryHoop Viral

কাছে নেই মা, কুকুরের কোলেই আদর খেতে ব্যস্ত বাঁদর ছানা, ভাইরাল ভিডিও

ছোটবেলা থেকে শিশুদের একমাত্র স্থান হয় মায়ের কোল। কথাতেই আছে, ‘বন্যেরা বনে সুন্দর, শিশুরা মাতৃক্রোড়ে’। কিন্তু যে সমস্ত শিশুর জন্মের পর থেকে তাদের মাকে দেখতে পায় না। তার থেকে হতভাগ্য বোধহয় এ পৃথিবীতে আর কেউ নেই। মানুষের ক্ষেত্রেও হতে পারে অথবা পশুর ক্ষেত্রেও। ছোটবেলা থেকেই মাকে পায়নি বাঁদর ছানা, তাই আপাতত মা হিসাবে বুকে জড়িয়ে ধরেছে এক কুকুরকে।

কিন্তু সমস্যা হয়েছে ওইখানে কুকুরের রয়েছে বেশ অনেকগুলো ছানাপোনা। তারা দুগ্ধ পান করার সময় চাইছে দুগ্ধপান করতে কিন্তু যারা সত্যি কারের আসল ছেলে বলে তারা কিছুতেই মাকে ছাড়ছে না। তাই দেখে বাঁদরছানা তুমুল ক্ষেপে গেছে। কখনো বাচ্চাদের লেজ ধরে টানছে, কখনো আবার পা ধরে টানছে তবে কারো ক্ষতি করছে না। সেক্ষেত্রে মা কুকুরছানাও তার বাচ্চাদের কে সবার আগে দুগ্ধ পান করাতে চাইছে। তবে পরবর্তীকালে মা কুকুরটিও একেবারে মুখ ফিরিয়ে নেয়নি। মাতৃহারা বাঁদর ছানাকে সে একেবারে কোলের কাছে নিয়ে শুয়ে আছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই ভিডিওটি ভাইরাল হয়েছে যেখানে বাঁদরের ছানা এবং এক কুকুর মায়ের মধ্যে দেখা যাচ্ছে অসাধারণ মাতৃত্বের ভালোবাসা কুকুর তার বাচ্চাদের আদর করার পাশাপাশি কোলের কাছে নিয়ে শুয়ে আছে এক মাতৃহারা বাঁদর ছানাকে মানুষের পাশাপাশি পশুদের মধ্যে এত দয়া মায়া থাকে তাই ভিডিওটি প্রমাণ করছে ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়ে গেছে এমনিতেই কুকুর প্রভুভক্ত হয় তবে তাদের মধ্যে যেমন মাতৃত্বের ছোঁয়া রয়েছে তা ভিডিওটি প্রমাণ করছে।

whatsapp logo