Bengali SerialHoop PlusHoop Viral

বিয়ের আগেই সন্তান! গৌরব-চিন্তামণির সঙ্গে খুদেকে দেখে থ নেটিজেনরা

কৃষ্ণপ্রেমে মজেই পেয়েছিলেন জীবনে প্রেমের মানুষটিকে। বৃন্দাবনে রাশিয়ান নৃত্যশিল্পী চিন্তামণি ডায়ানার (Chintamani Diana) প্রেমে পড়ে বাগদানও সেরে ফেলেছেন অভিনেতা গৌরব মণ্ডল (Gourab Mondal)। মাঝে শোনা গিয়েছিল, বৃন্দাবনেই নাকি বিয়ের অনুষ্ঠানও হতে চলেছে গৌরব চিন্তামণির। তবে গত বছর আর বিয়েটা করে উঠতে পারেননি তাঁরা। কিন্তু নতুন বছর পড়তে না পড়তেই এমন সারপ্রাইজ দিলেন তাঁরা যে চমকে উঠলেন অনুরাগীরা।

এক পুঁচকে কে কোলে নিয়ে ক্যামেরায় ধরা দিলেন চিন্তামণি। তাঁর পরনে রামধনু রঙা শাড়ি, স্লিভলেস ব্লাউজ। কপালে কাটা চন্দনের তিলক। পাশেই দেখা গেল গৌরবকে। নীল পাঞ্জাবিতে হাসি মুখে খুদেকে দেখতে ব্যস্ত অভিনেতাও। এদিকে চিন্তামণির কোলে সাদা ফ্রক পরে, মাথায় সাদা হেয়ার ব্যান্ড বেঁধে গোল গোল চোখে এদিক ওদিক তাকাচ্ছে পুঁচকে। মিষ্টি রিল ভিডিওটি শেয়ার করে চিন্তামণি ডায়ানা লিখেছেন, ‘ছোট সারপ্রাইজ’।

কে এই পুঁচকে? গৌরব চিন্তামণির মেয়ে নাকি? বিয়ের আগেই দুই থেকে তিন হয়ে গেলেন তাঁরা? কমেন্টে প্রশ্নের ঝড় উঠেছে নেটিজেনদের। একজন লিখেছেন, ‘তুমি তো অন্তঃসত্ত্বা ছিলে না?’ আরেকজনের প্রশ্ন, ‘নিজের সন্তান নাকি দত্তক নিলে?’ শুভেচ্ছা বার্তাও পাঠিয়েছেন অনেকে। কিন্তু সত্যিটা কী? উত্তর দিয়েছেন চিন্তামণি নিজেই। তিনি জানিয়েছেন, এই খুদে তাঁদের সন্তান নয়। আসলে এটা তাঁর এক বন্ধুর সন্তান।

প্রসঙ্গত, ২০২২ সালে হঠাৎ করেই চিন্তামণি ডায়ানার সঙ্গে বাগদান করে সকলকে চমকে দিয়েছিলেন গৌরব। বৃন্দাবনেই হীরের আংটি পরিয়ে বাগদত্তা বানিয়েছিলেন চিন্তামণিকে। ২০২৩ সালে বিয়ে হওয়ার কথাও শোনা গিয়েছিল তাঁদের। গৌরব জানিয়েছিলেন, তিনি বিয়ের প্রস্তুতি নিচ্ছেন। শ্রীকৃষ্ণের দেখানো পথেই চলছেন তিনি। তবে অভিনয় বা জাগতিক মোহ মায়া যে ত্যাগ করছেন এমনটা কিন্তু নয়। বাস্তবিকই সম্প্রতি স্টার জলসার ‘তুঁতে’ ধারাবাহিকে আইপিএস অফিসারের চরিত্রে দেখা মিলেছিল গৌরবের। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় রয়েছেন তিনি। চিন্তামণির সঙ্গে তাঁর রিল ভিডিওগুলি বেশ ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

Related Articles