whatsapp channel

Puja Banerjee: জন্মদিনে গোলাপী বিকিনিতে অনুরাগীদের মাথা ঘুরিয়ে ছাড়লেন পূজা

টলিউড ইন্ডাস্ট্রির নতুন প্রজন্মের জনপ্রিয়তম অভিনেত্রীদের মধ্যে একজন পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)। বাঙালির নতুন ক্রাশের নাম এখন পূজা বন্দ্যোপাধ্যায়। ‘লাভেরিয়া’ খ্যাত অভিনেত্রী মাঝে দীর্ঘদিন টলিউড থেকে দূরে ছিলেন। মুম্বইতে কেরিয়ার…

Nirajana Nag

Nirajana Nag

টলিউড ইন্ডাস্ট্রির নতুন প্রজন্মের জনপ্রিয়তম অভিনেত্রীদের মধ্যে একজন পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)। বাঙালির নতুন ক্রাশের নাম এখন পূজা বন্দ্যোপাধ্যায়। ‘লাভেরিয়া’ খ্যাত অভিনেত্রী মাঝে দীর্ঘদিন টলিউড থেকে দূরে ছিলেন। মুম্বইতে কেরিয়ার গড়ার পাশাপাশি সেখানেই সংসারও পেতেছেন তিনি। তবে বেশ ইদানিং বেশ কিছুদিন হল আবারো টলিউডে দেখা যাচ্ছে তাঁকে। ‘ডান্স বাংলা ডান্স’এ মৌনি রায়ের বিকল্প হিসেবে আনা হয়েছিল তাঁকে। পাশাপাশি আবারো বাংলা ছবিতে কাজও করতে চলেছে তিনি। ইতিমধ্যে একটি বাংলা ওয়েব সিরিজে কামব্যাক করেছেন পূজা।

সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন পূজা। অনুরাগীদের জন্য নিয়ম করে পোস্ট করেন ছবি, ডিডিও। সম্প্রতি একটি রিল ভিডিও নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন পূজা। সেখানে গোলাপী বিকিনিতে ধরা দিয়েছেন তিনি। কখনো নীল পুলের জলে সাঁতার কাটতে কাটতে, কখনো আবার পুলের পাশে পোজ দিয়ে ছবি তুলতে দেখা গিয়েছে তাঁকে। এই পোস্টের ক্যাপশন নজর কেড়ে নিয়েছে নেটিজেনদের। তিনি লিখেছেন, ‘হ্যাপিয়েস্ট বার্থডে টু মি’।

Puja Banerjee: জন্মদিনে গোলাপী বিকিনিতে অনুরাগীদের মাথা ঘুরিয়ে ছাড়লেন পূজা

পোস্টে কমেন্ট করেছেন পূজার প্রিয় বান্ধবী মোনালিসা। লিখেছেন, ‘উফ!’ একজন লিখেছেন, গোলাপী বিকিনি পরে আসল উপহার তো তিনিই দিলেন ভক্তদের। কেউ কেউ তাঁকে দেবীর তকমা দিয়েছেন। জন্মদিনের প্রচুর শুভেচ্ছা বার্তাও পেয়েছেন পূজা।

প্রসঙ্গত, একবার সোশ্যাল মিডিয়া ট্রোলিং নিয়ে মুখ খুলেচিলেন পূজা। তাঁর কথায়, ট্রোলিং এখন নতুন পেশা হয়েছে অনেক মানুষের। তবে তাঁর স্বামী তাঁর সবথেকে বড় সমালোচক। তাঁর কাজের গঠনমূলক সমালোচনা করেন স্বামী কুণাল। এছাড়া সোশ্যাল মিডিয়া ট্রোলারদের কথা তিনি এড়িয়ে যান। পূজা এও জানান, টলিউডে কামব্যাক করে ইতিমধ্যে তাঁর একটি স্বপ্ন পূরণ হয়েছে। স্বয়ং ‘ইন্ডাস্ট্রি’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে কাজ করেছেন তিনি। এবার ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তীর সঙ্গেও কাজ করার ইচ্ছা রয়েছে বলে জানান পূজা। সদ্য মুক্তি পেয়েছে তাঁর নতুন সিরিজ ক্যাবারে। বেশ ভালো সাড়া ফেলেছে এই ওয়েব সিরিজটি।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই