BollywoodHoop Plus

Ajay Devgan: শুটিং করতে গিয়ে গুরুতর চোট পেলেন অজয় দেবগণ!

রোহিত শেঠি (Rohit Shetty)-র ‘কপ ইউনিভার্স’ বিভাগের মুভি ‘সিংহম আগেইন’ আসতে চলেছে আগামী বছর অর্থাৎ 2024 সালে। ‘সিংহম ’ ও ‘সিংহম রিটার্নস’-র তুলনায় নাকি অনেক বেশি পাওয়ার প‍্যাকড হতে চলেছে ‘সিংহম আগেইন’। প্রকৃতপক্ষে ‘সিংহম’-এর পর যথেষ্ট ভরসা করেন রোহিত। এই কারণে ‘কপ ইউনিভার্স’ ফিল্ম ‘সূর্যবংশী’-তেও দেখা মিলেছিল সিংহম ওরফে অজয় দেবগণ (Ajay Devgan)-এর। কিন্তু ‘সিংহম আগেইন’-এর অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে আহত হলেন অজয়।

সম্প্রতি মুম্বইয়ের ভিলে পার্লে এলাকায় ‘সিংহম আগেইন’-এর কলাকূশলীদের সাথে অজয় শুটিং করছিলেন। রোহিতের নির্দেশ অনুযায়ী শুটিং চললেও অজয়ের মুখে আঘাত লাগে। এমনকি চোখেও চোট পান তিনি। হঠাৎই ওই দূর্ঘটনার ফলে অজয়ের চিকিৎসার জন্য সেটেই ডেকে আনা হয় চিকিৎসককে। কিন্তু রোহিত শুটিং থামাননি। তিনি অন্য কলাকূশলীদের নিয়ে দৃশ্যের কিছু অংশ গ্রহণ করেন। তবে প্রাথমিক চিকিৎসার পর কিছুক্ষণ বিশ্রাম নিয়ে আবারও শুটিং ফ্লোরে ফিরে আসেন অজয়। দৃশ্যের শুটিং সম্পূর্ণ করেন তিনি।

‘সিংহম আগেইন’ নিঃসন্দেহে 2024 সালে হতে চলেছে রোহিতের তুরুপের তাস। 2011 সালে মুক্তি পেয়েছিল ‘সিংহম’। বক্স অফিসে এই ফিল্ম ছিল ব্লকবাস্টার। 2014 সালে মুক্তি পায় ‘সিংহম রিটার্নস’। এই ফিল্মও বক্স অফিসে মারাত্মক রকমের সফল। এরপর করোনা অতিমারীর পর দর্শকদের আবারও হলমুখী করেছিল ‘সূর্যবংশী’। মুক্তির দিন থেকেই এই ফিল্মের বক্স অফিস কালেকশন ছিল দূর্দান্ত। করোনা অতিমারীর পর বক্স অফিসে রেকর্ড তৈরি করেছিল ‘সূর্যবংশী’। তাতে অবশ্য কাজ করেছিল ‘সিংহম’ ম্যাজিক। রোহিতের ‘কপ ইউনিভার্স’ ফিল্ম ‘সিম্বা’-ও ছিল যথেষ্ট সফল।

‘সিংহম আগেইন’-এ আবারও দেখা যাবে অজয়, ‘সিম্বা’ রণবীর সিং (Ranveer Singh), ‘সূর্যবংশী’ অক্ষয় কুমার (Akshay Kumar)-কে। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ‘সিংহম আগেইন’-এর ফার্স্ট লুক। এই ফিল্মের নতুন চমক করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) ও পুলিশের উর্দিতে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)।

Related Articles