Bengali SerialHoop Plus

Sudipta Chakraborty: কনের সাজে উদ্দাম নাচ, শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেত্রী সুদীপ্তা!

বিনোদন জগতেও এখন বিয়ের সানাইয়ের ধুম। টলিউড থেকে বলিউড জুড়ে একের পর এক বিয়ের সাক্ষী হয়েছে নেটিজন। ইস্টিকুটুমের বাহামণীকে মনে আছে নিশ্চয়ই। আর থাকবে নাই বা কেন তিনি তো এখন কালার্স বাংলার একটি বেশ জনপ্রিয় মুখ। রিয়েল লাইফে নাম তার সুদীপ্তা চক্রবর্তী। ইনস্টাগ্রামে তাঁকে দেখা গেল একটি বিয়ের ভিডিও পোস্ট করতে। বলা বাহুল্য, কিছু সময় আগেই এনগেজমেন্ট সেড়েছেন তিনি। এবার বিয়ের পথে তিনিও!

অতি সম্প্রতি ইন্সটার পর্দায় দর্শকের নজর কেড়ে নিয়েছে নব্বই দশকের হিন্দি গানে অভিনেত্রীর মন পাগল করা নাচ। শুধু তাই নয়, সেজে উঠেছিলেন বিয়ের সাজেও। লাল টুকটুকে বেনারসি। মাথা থেকে পা পর্যন্ত সোনার গয়না ঘেরা। মাথায় সাদা মুকুট। পুরো ব্রাইডাল লুক এক্কেবারে। ব্যাকগ্রাউন্ডে গান বাজছে, “দিল পরদেশী হো গ্যায়া।” ক্যাপশনেও তাই লিখে রেখেছেন। কমেন্ট সেকশনে তো শুভেচ্ছার ছড়াছড়ি। কিছু অতি কৌতূহলী মানুষ জন কিন্তু প্রশ্ন করেই নিয়েছেন, “দিদি কবে কার সাথে বিয়ে তোমার।”

প্রসঙ্গত, জানা গিয়েছে এ বিয়ের সাজ সে বিয়ের সাজ কিন্ত একদমই নয়। রিল লাইফে বিয়ে হবে দর্শকের তারার। তবে রিয়েল বিয়েতে যে কি মুশকিলে তিনি পড়বেন এ কথা অভিনেত্রী আগেই শেয়ার করে রেখেছেন “এনগেজমেন্ট হওয়ার পরে আমি একটি আঁকটি পড়ে ইন্সটায় ছবি দিয়েছিলাম। পরক্ষণেই দেখি একাউন্টখানা হ্যাক হয়ে গিয়েছে। অনেক সমস্যা হয়েছিল ঠিকঠাক করার ক্ষেত্রে।” তিনি জানিয়েছিলেন, কোনো প্রেমিক ছেলেই বোধ হয় তাঁর বিয়ে হয়ে যাওয়ায় প্রতিশোধের বশে এমনটা করেছেন।

উল্লেখ্য, সমাজে প্রতিনিয়ত ঘটে চলেছে উঁচু-নীচুর ভেদাভেদ। তোষণ আর শোষণের চাবিকাঠিকেই ভেঙ্গে গুঁড়িয়ে দিতে, কালার্সের পর্দায় হাজির তিন বোনের রুখে দাঁড়ানোর গল্প- ‘ত্রিশূল’। এই তিনবোনেরই একজন হলেন সুদীপ্তা চক্রবর্তী। তাঁতি পরিবারের এই তিনবনই এই গল্পের ধারা। খলনায়িকা হয়ে হাজির রয়েছেন দেবলীনাও। গল্পটা বড় মোড় নিয়েছে দেবলীনা ওরফে রাজনন্দিনীর সাথে ওই তিন বোনের দেখা হওয়ার পরই। তবে সুদীপ্ত ওরফে তারার বোধ হয় বিয়েটা হবেনা রাজনন্দিনীর চক্রান্তে।

whatsapp logo