Bengali SerialHoop Plus

মাখোমাখো ঘনিষ্ঠতার পরই বিচ্ছেদের পথে হাঁটলেন দেবচন্দ্রিমা-রিজওয়ান!

সম্পর্কগুলো ইদানিং যেন ঠুনকো হয়ে গিয়েছে। কিছুদিন আগে অবধি দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Sinha Roy)-এর সাথে তাঁর সহ-অভিনেতা শেখ রিজওয়ান রাব্বানি (Sheikh Rizwan Rabbani)-র সম্পর্ক নিয়ে স্টুডিওপাড়া ছিল মুখর। রিজওয়ান, সানি নামেই পরিচিত ইন্ডাস্ট্রিতে। ‘সাঁঝের বাতি’ ধারাবাহিকের মাধ্যমে এই জুটি দর্শকদের যথেষ্ট পছন্দের হয়ে উঠেছিল। সানি ও দেবচন্দ্রিমার মধ্যেও গড়ে উঠেছিল বন্ধুত্ব। তবে সেই সময় দেবচন্দ্রিমা ছিলেন সিঙ্গল। সায়ন্ত মোদক (Sayanta Modak)-এর সাথে ছিল তাঁর সম্পর্ক। দুজনে একসাথে বিভিন্ন স্থানে বেড়াতেও যেতেন। তাঁদের মালদ্বীপ ট্রিপের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। কিন্তু এরপরেই সায়ন্তর সাথে দেবচন্দ্রিমার সম্পর্কে চিড় ধরে। এর কারণ হিসাবে অনেকেই সানির সাথে তাঁর সম্পর্ককে দায়ী করতে থাকেন।

কিন্তু দেবচন্দ্রিমা ও সানি বারবার নিজেদের ভালো বন্ধু বলে দাবি করেছেন। তবে গত মাসে একরকম হঠাৎই নিজেদের একটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেন তাঁরা। ছবিটি দেখে অনেকে মনে করেছিলেন, এই জুটি হয়তো তাঁদের সম্পর্কে সীলমোহর দিলেন। কিন্তু এই ঘটনার পর এক মাস কাটতে না কাটতেই সানি ও দেবচন্দ্রিমা ইন্সটাগ্রামে একে অপরকে আনফলো করেছেন। ডিলিট করে দিয়েছেন তাঁদের একসাথে তৈরি করা রিল ও যুগল ছবিও। তবে দেবচন্দ্রিমা ও সানির একদা জনপ্রিয় ধারাবাহিক ‘সাঁঝের বাতি’ সংক্রান্ত বিভিন্ন পোস্ট এখনও রয়েছে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া পেজে। সানির সোশ্যাল মিডিয়া প্রোফাইলেও রয়েছে দেবচন্দ্রিমার সাথে কিছু ছবি যা এখনও ডিলিট করেননি তিনি।

শেষবার মিষ্টি সিং (Mishty Singh)-এর বিয়েতে দেখা গিয়েছিল সানি ও দেবচন্দ্রিমাকে। যদিও তাঁদের পরস্পরকে এড়িয়ে যাওয়ার চেষ্টা সকলের চোখে পড়েছিল। বন্ধুত্ব হোক বা প্রেম, মঙ্গলবার থেকে দেবচন্দ্রিমা ও সানির সম্পর্কের ফাটল স্পষ্ট হয়ে গিয়েছে। তবে এর কারণ এখনও অজানা।

সানিকে শেষবার দেখা গিয়েছিল ‘নবাব নন্দিনী’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে। অপরদিকে দেবচন্দ্রিমার কাছে প্রস্তাব এসেছিল হিন্দি ধারাবাহিকে অভিনয়ের। কিন্তু কোভিড আক্রান্ত হওয়ার ফলে এই প্রস্তাব ফিরিয়ে দিতে বাধ্য হন তিনি।

whatsapp logo