Hoop PlusTollywood

Saayoni Ghosh: এক ব্যাগ টাকা বদলে দেবে জীবন!

টলিউড ক্রমশ ঝুঁকছে অন্য ধারার ফিল্মের দিকে। আগামী 30 শে সেপ্টেম্বর রিলিজ করতে চলেছে পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) পরিচালিত ফিল্ম ‘বৌদি ক্যান্টিন’। কিন্তু এর মধ্যেই জানা গেল, খুব শীঘ্রই আরও একটি বাংলা ফিল্ম উপহার পেতে চলেছে টলিউড। ফিল্মের নাম ‘সিটি অফ জ্যাকলস’।

‘সিটি অফ জ্যাকলস’ ফিল্মটি পরিচালনা করছেন সুজিত দত্ত (Sujit Dutta)। গল্পের কেন্দ্রে রয়েছে এক প্রৌঢ় ব্যক্তি। মানুষটি জীবনের শেষ প্রান্তে এসেও সহায়সম্বলহীন। প্রৌঢ়ের নিম্ন মধ্যবিত্ত জীবনে একদিন তার হাতে হঠাৎই এসে পড়ে এক ব্যাগ ভর্তি টাকা। মানুষটি শুরু করে স্বপ্ন দেখতে। ভালোবাসার মানুষকে নিয়ে গ্রামের বাড়িতে সংসার করতে চায় সে। কিন্তু মানুষটি বুঝতে পারে না, তার এই টাকাই একদিন পরিণত হবে দুঃস্বপ্নে। সুজিত জানালেন, ‘সিটি অফ জ্যাকলস’ একটি ক্রাইম ড্রামা। টান টান কাহিনী নিয়ে আসতে চলেছে ‘সিটি অফ জ্যাকলস’।

এই ফিল্মের মাধ্যমে এক বঞ্চিত সাধারণ মানুষের স্বাভাবিক জীবনে ঘটে যাওয়া অস্বাভাবিক ঘটনাবলী তুলে ধরার চেষ্টা করেছেন সুজিত। তাঁর মতে, অর্থ একদিকে মানুষকে স্বপ্ন দেখতে শেখালেও অপরদিকে সেই টাকাই মানুষকে অন্ধকার পরিস্থিতিতে অসততার শিকার করে তোলে। তিনি সেই কঠিন বাস্তবকে ফিল্মে তুলে ধরার চেষ্টা করেছিলেন বলে জানালেন সুজিত।

রিটেল প্রোজেক্টস প্রাইভেট লিমিটেড ও মুভি টুভি মিডিয়া প্রাইভেট লিমিটেডের যৌথ প্রযোজনায় নির্মিত ‘সিটি অফ জ্যাকলস’ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে আগামী নভেম্বর মাসে। এই ফিল্মে অভিনয় করেছেন খরাজ মুখোপাধ্যায় (Kharaj Mukherjee), শান্তিলাল মুখোপাধ্যায় (Shantilal Mukherjee), জয় সেনগুপ্ত (Joy Sengupta), সায়নী ঘোষ (Sayoni Ghosh) প্রমুখ।

 

View this post on Instagram

 

A post shared by Sujit Dutta (@sujitduttarino)

whatsapp logo