Bengali SerialHoop Plus

Sudipta Bakshi: বিয়ের একমাসের মধ্যেই ফের সাতপাকে বাঁধা পড়লেন ‘বেণী বৌদি’ সুদীপ্তা!

বর্তমানে সুদীপ্তা (Sudipta Banerjee) তাঁর পিতৃদত্ত ‘বন্দ্যোপাধ্যায়’ পদবীর পরিবর্তে ‘বক্সী’ পদবী ব্যবহার করতেই বেশি পছন্দ করছেন। তাঁর স্বামী সৌম্য বক্সী (Soumya Bakshi)-র সূত্রে সুদীপ্তা বর্তমানে সোশ্যাল মিডিয়ায় সুদীপ্তা বক্সী নামেই পরিচিত। ‘সোহাগ জল’-এ বেণী বৌদির চরিত্রে অভিনয় করছেন সুদীপ্তা। ইতিমধ্যেই চ্যানেলের তরফে সোশ্যাল মিডিয়া পেজে ভাইরাল হয়েছে এই ধারাবাহিকের নতুন প্রোমো যাতে আবারও দেখা যাচ্ছে, বিয়ে করছেন সুদীপ্তা।

তবে এই বিয়ে আনন্দের নয়। বেণী বৌদির বিয়ের মূল উদ্দেশ্য হল তার জা জুঁইয়ের ক্ষতি। চ্যানেলের তরফে এই বিয়ের উদ্দেশ্য হল ‘সোহাগ জল’-এর টিআরপি বাড়ানো। এই ধারাবাহিকের টিআরপি বর্তমানে তলানিতে এসে ঠেকেছে। কিছুদিন আগেও শোনা যাচ্ছিল, অফ এয়ার হতে পারে ‘সোহাগ জল’। কিন্তু ধারাবাহিকের নতুন প্রোমো প্রমাণ করছে ‘পিকচার আভি বাকি হ্যায় মেরে দোস্ত’। বেণী বৌদির কার্যকলাপের উপর নির্ভর করছে ‘সোহাগ জল’-এর টিআরপি তা আগেই বোঝা গিয়েছিল যখন তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর সামনে এসেছিল। ফলে বেণীকেই হাতিয়ার করে আবারও ‘সোহাগ জল’-এর নির্মাতারা বাড়াতে চাইছেন টিআরপি।

চ্যানেলের তরফ থেকে শেয়ার করা নতুন প্রোমোয় দেখা যাচ্ছে, কমলা রঙের ব্রাইডাল শাড়ি ও কুন্দনের গয়নায় নিজেকে সাজিয়েছে বেণী ওরফে বিনোদিনী। সে বিধবা। তার মতে, বাড়ির বিধবা বৌয়ের সর্বনাশ সেদিন সকলে দুই চোখ ভরে দেখেছিল। বিনোদিনী মনে করে, সকলে তাকে আশ্রিতা ভাবে। সকলে চায়, সে নিজের শখ আহ্লাদ বিসর্জন দিয়ে পড়ে থাকুক ওই বাড়িতে। জুঁইকে সে বলে, কিস্তিমাত করেছে সে। কারণ সাম্যকে বিয়ে করে সে হতে চলেছে বাড়ির বড় বৌ। বিনোদিনীর নির্দেশে শঙ্খ বাজানো হয়। সাম্য তার সিঁথিতে পরিয়ে দেয় সিঁদুর। সাতপাক ঘোরে বেণী ও সাম্য। এই ঘটনায় মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়ে সাম্যর স্ত্রী।

বেণী, জুঁই ও শুভ্র সহ বাড়ির সদস্যদের বাড়ি থেকে বেরিয়ে যেতে বলে। সে দাবি করে, এই সম্পত্তি, বাড়ি, ব্যবসা সবকিছুই তার ও সাম্যর। জুঁই তাকে হুমকি দিয়ে বলে কাউন্টডাউন শুরু করতে। কারণ একদিন এইভাবেই বেণীও তাদের পায়ে এসে পড়বে। এই ঘটনায় অসুস্থ হয়ে পড়েন শুভ্রর দাদু। কিন্তু হিন্দু বিবাহ আইন অনুসারে প্রথম স্ত্রীর সাথে বিবাহ বিচ্ছেদ না হলে দ্বিতীয় বিয়ে সম্ভব নয়। সুতরাং এই ধরনের অসম্ভব চিত্রনাট্য কি পারবে ‘সোহাগ জল’-কে বাঁচাতে?

whatsapp logo