whatsapp channel

বিয়ের দুই মাসের মাথায় উদয়-অনামিকার দাম্পত্যে চিড়!

দীর্ঘদিন ধরেই সম্পর্কে ছিলেন উদয় প্রতাপ সিং (Uday Pratap Singh) ও অনামিকা চক্রবর্তী (Anamika Chakraborty)। মাত্র দুই মাস আগেই বিয়ে হয়েছে তাঁদের। আইনি বিয়ে ও সিঁদুরদানের পর কেক কেটে সেলিব্রেশন…

Avatar

Nilanjana Pande

দীর্ঘদিন ধরেই সম্পর্কে ছিলেন উদয় প্রতাপ সিং (Uday Pratap Singh) ও অনামিকা চক্রবর্তী (Anamika Chakraborty)। মাত্র দুই মাস আগেই বিয়ে হয়েছে তাঁদের। আইনি বিয়ে ও সিঁদুরদানের পর কেক কেটে সেলিব্রেশন করেছেন তাঁরা। তাঁদের বিয়েতে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা। এরপর পাহাড়ে হানিমুন করতে গিয়ে একের পর এক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন উদয় ও অনামিকা। তাঁদের হাসিমুখের ছবি দেখে অনেকেই ভেবেছিলেন বিবাহ বিচ্ছেদের যুগে সফল হয়েছে তাঁদের দাম্পত্য। কিন্তু গত কয়েকদিন ধরেই শোনা যাচ্ছে, অনামিকার সাথে উদয়ের সম্পর্কের রসায়ন আর আগের মতো নেই।

তাঁদের সংসারে লেগেছে অশান্তি। কিন্তু এই রটনার পরেও এতদিন অনামিকা ও উদয় চুপ করে ছিলেন। তবে দিনের পর দিন এই গুঞ্জন বেড়ে চলার ফলে সোশ্যাল মিডিয়াকেই হাতিয়ার করে নিলেন নবদম্পতি। সম্প্রতি বিয়ের দুই মাস পূর্ণ হতেই অনামিকা শেয়ার করে নিলেন পাহাড়ে তাঁদের হানিমুনের সময় তোলা একটি ছবি। ছবিতে অনামিকার পরনে রয়েছে প‍্যাস্টেল সবুজ কুর্তি। কুর্তি জুড়ে রয়েছে ফ্লোরাল প্রিন্ট। কুর্তির সাথে অনামিকা টিম আপ করেছেন সাদা রঙের এমব্রয়ডারি করা পালাজো। চুলে বাঁধা রয়েছে পনিটেল। উদয় পরেছেন নীল রঙের টি-শার্ট ও ব্রাউন রঙের কার্গো। দুজনে একটি স্থানে বসে একে অপরের হাতে হাত রেখে হাসিমুখে তাকিয়ে রয়েছেন। তাও একে অপরের দিকে তাকিয়ে।

ছবিটি শেয়ার করে অনামিকা লিখেছেন, এখনও অবধি সবকিছুই ভালো চলছে। এই ক্যাপশনের সাথে তিনি জুড়েছেন লাল রঙের হার্ট ইমোজি। প্রসঙ্গত উল্লেখ্য, হানিমুনেও নবদম্পতির সঙ্গী হয়েছিলেন তাঁদের বন্ধুরা। অনুরাগীরা অনামিকা ও উদয়ের ছবির প্রশংসা করেছেন।

অনামিকাকে শেষবার দেখা গিয়েছিল স্টার জলসার ধারাবাহিক ‘এখানে আকাশ নীল’-এ। অপরদিকে উদয় বর্তমানে অভিনয় করছেন জি বাংলার ধারাবাহিক ‘নিম ফুলের মধু’-তে।

whatsapp logo