Bengali SerialHoop Plus

Gantchhora: খড়ি-ঋদ্ধির জীবনে ত্রিকোণ প্রেমের সম্পর্কে এই জনপ্রিয় অভিনেত্রী!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’-য় বর্তমানে নজর কাড়ছে খড়ি ও ঋদ্ধির সম্পর্কের রসায়ন। খড়িকে বিয়ে করতে চায়নি ঋদ্ধি। কিন্তু ঘটনাচক্রে তাদের বিয়ে হয়ে যায়। পরবর্তীকালে একে অপরকে ভালোবেসে ফেলে তারা। জীবনের চড়াই-উতরাই একসাথেই পার হয়ে যায় এই জুটি। কিন্তু শোনা যাচ্ছে খড়ির প্রতি ঋদ্ধির বিশ্বস্ততায় আসতে চলেছে আঁচ। ‘গাঁটছড়া’-য় শুরু হতে চলেছে ত্রিকোণ প্রেম। ‘গাঁটছড়া’-য় খড়ি ও ঋদ্ধির গাঁটছড়া খুলতে আসতে চলেছেন জেসমিন রায় (Jasmine Roy)।

শোনা যাচ্ছে, ইতিমধ্যেই জেসমিন শুরু করে দিয়েছেন ‘গাঁটছড়া’-র শুটিং। নিজেই এই খবর সুনিশ্চিত করে জেসমিন ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, তাঁর নতুন জার্নি শুরু হল। শুভাকাঙ্খীদের ধন্যবাদ জানিয়েছেন জেসমিন। ঋদ্ধি ও খড়ির জীবনে তৃতীয় ব্যক্তি হিসাবে জেসমিনের চরিত্রটি ইতিবাচক হবে না নেতিবাচক তা নিয়ে শুরু হয়েছে জল্পনা। অপরদিকে বিগত কয়েক সপ্তাহ ধরে ‘গাঁটছড়া’-র টিআরপি ক্রমশ নিম্নগামী। ফলে নির্মাতারা ভয় পাচ্ছেন হয়তো এই ধারাবাহিককেও সমাপ্তির নোটিশ ধরিয়ে দেবে চ্যানেল। কিন্তু শুধুমাত্র টিআরপি নয়, ইদানিং দর্শকদের পছন্দের কাহিনীও চ্যানেলের কাছে প্রাধান্য পাচ্ছে তার প্রমাণ ‘ধুলোকণা’।

‘ধুলোকণা’-র চিত্রনাট্য ইদানিং দর্শকদের পছন্দ হচ্ছিল না। ফলে ভালো টিআরপি হওয়া সত্ত্বেও এই ধারাবাহিকটি অফ এয়ার হয়ে গিয়েছে। অপরদিকে ত্রিকোণ প্রেমের চিত্রনাট্যের সিদ্ধান্ত আদৌ ‘গাঁটছড়া’-র পক্ষে কতটা সহায়ক হবে তা বলবে সময়। তবে জেসমিন যথেষ্ট দক্ষ অভিনেত্রী। ‘ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ’, ‘আরব্য রজনী’-তে তাঁকে দেখা গিয়েছে নায়িকার চরিত্রে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

তবে অভিনয়ের তুলনায় জেসমিনের ব্যক্তিগত জীবন ইদানিং আতসকাঁচের তলায় এসেছে। চলতি বছর গৌরব মন্ডল (Gourab Mondal)-এর সাথে লিভ-ইনে ইতি টানার কিছুদিন পর থেকেই রবি শ (Ravi Shaw)-র সাথে জেসমিনের সম্পর্ক নিয়ে শুরু হয়েছে জল্পনা।

whatsapp logo