whatsapp channel

বয়স ৫০ এর কোঠায়, ফের বিয়ে করতে চান সঙ্গীত শিল্পী রূপঙ্কর বাগচী!

'এ তুমি কেমন তুমি" গানে শ্রোতাদের আবেগে ভাসিয়েছিলেন রূপঙ্কর বাগচী। কখনো বলেছেন 'গভীরে যাও', তো কখনো গেয়ে উঠেছেন 'ও চাঁদ'। আজ এই প্রেমিক শিল্পী বিয়ের কথা বলছেন। তিনি নাকি ফের…

Avatar

HoopHaap Digital Media

‘এ তুমি কেমন তুমি” গানে শ্রোতাদের আবেগে ভাসিয়েছিলেন রূপঙ্কর বাগচী। কখনো বলেছেন ‘গভীরে যাও’, তো কখনো গেয়ে উঠেছেন ‘ও চাঁদ’। আজ এই প্রেমিক শিল্পী বিয়ের কথা বলছেন। তিনি নাকি ফের বিয়ে করতে চান। অবশ্য যার গলায় এমন রোম্যান্টিক গান উঠে আসে তিনি যে বাস্তবেও প্রেমিক মানুষ হতে পারেন তা অবিশ্বাস করার কোনো জায়গা নেই।

সম্প্রতি, ফেসবুকের মধ্যে দিয়ে মনের কথা প্রকাশ করেছেন সঙ্গীতশিল্পী রূপঙ্কর বাগচী। বিয়ের কথা বলেছেন সরাসরি। কী ভাবছেন যে রূপঙ্কর তো বিবাহিত, এরপরেও বিয়ে! তাহলে কি অন্যকিছু? না না ব্যাপারটা একদমই সেরকম নয়। আচ্ছা নিজের স্ত্রীকে দ্বিতীয়বার বলা যায়না তোমায় আবার বিয়ে করবো বা তোমায় খুব ভালোবাসি?

রূপঙ্কর বাগচী নিজেই সেই কাজটি করলেন।অন্য কাউকে নয়, নিজের বাস্তব জীবনের স্ত্রীকে দ্বিতীয়বারের জন্য বিয়ে করতে চান তিনি। আসল ব্যাপার হল, এদিন ছিল তাদের বিবাহ বার্ষিকী। আর তাই ফেসবুক পোস্টে স্ত্রী চৈতালি লাহিড়ীর সঙ্গে একাধিক ছবি শেয়ার করেছেন গায়ক। বিবাহ বার্ষিকীতে স্ত্রীর সঙ্গে ভালবাসামাখা ছবি শেয়ার করে ক্যাপশনে তাঁর প্রশ্ন, ‘তোমাকে কি আবার বিয়ে করতে পারি ডার্লিং?’

প্রসঙ্গত, ১৯৯৯ সালে বিবাহবান্ধনে আবদ্ধ হন রূপঙ্কর ও চৈতালি। ২২ বছরের দাম্পত্য সুখ ফুটে উঠেছে সোশ্যাল মিডিয়ার পাতায়। এতদিন শুধুই বিবাহ বিচ্ছেদ, পরকীয়া নিয়ে কেচ্ছাকাহিনী উঠে এসেছে খবরের কাগজের পাতায়। এবারে দর্শকরা এবং পাঠকরা ভালোবাসার ছবি দেখছে সোশ্যাল মিডিয়ার পাতায়। এদিন অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায় লিখেছেন, ‘জমিয়ে থাকো যত্নে রাখো’।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media