whatsapp channel

জাঁকজমক ছাড়াই বিয়ে সারলেন ‘প্রেমের কাহিনী’-এর রাজ, দম্পতিকে শুভেচ্ছা নেটিজেনদের

বছরের শুরুতে আরও এক টলিউডের অভিনেতা গাঁটছড়া বাঁধলেন। সকলের দৃষ্টি যখন সৌরভ-ত্বরিতার বিয়ে ঘিরে ঠিক তখনই আরও একজন বিয়ে করলেন। দীর্ঘদিনের পুরনো বান্ধবীকে বিয়ে করলেন ‘চতুষ্কোণ’ এর ইন্দ্রাশিস। বাংলা টেলিভিশনে…

Avatar

HoopHaap Digital Media

বছরের শুরুতে আরও এক টলিউডের অভিনেতা গাঁটছড়া বাঁধলেন। সকলের দৃষ্টি যখন সৌরভ-ত্বরিতার বিয়ে ঘিরে ঠিক তখনই আরও একজন বিয়ে করলেন। দীর্ঘদিনের পুরনো বান্ধবীকে বিয়ে করলেন ‘চতুষ্কোণ’ এর ইন্দ্রাশিস। বাংলা টেলিভিশনে বেশ জনপ্রিয় মুখ ইন্দ্রাসিশ। স্টার জলসার ‘প্রেমের কাহিনী’ হোক বা ‘গানের ওপারে’ বা ‘অদ্বিতীয়া’ সবেতেই ইন্দ্রাসিশ ছিলেন বেশ আংরি ইয়ং ম্যান।

বর্তমানে বেশ কিছু ওয়েব সিরিজেও দেখা গিয়েছে ইন্দ্রাসিশ রায়কে। ২০১৯ এ ‘আসতে লেডিস’ এর পর আরও দুটো ওয়েব সিরিজে কাজ করতে দেখা যায় ইন্দ্রাসিশকে। এছাড়াও ‘নগর কীর্তনে’ ইন্দ্রাসিশকে দেখা গিয়েছে। তবে খুব শীঘ্র দেবের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে ইন্দ্রাসিশকে। পরিচালক ধ্রুব ব্যানার্জীর হাত ধরে ‘গোলন্দাজ’ এ অভিনয় করছেন ইন্দ্রাসিশ। এখানে তাঁর চরিত্রের নাম জিতেন্দ্র।

এক বিষয়ে দেখতে গেলে ইন্দ্রাসিশের ক্যারিয়ারের চড়চড় করে পারদ না ছুলেও দর্শকদের মাঝে তিনি বেশ ভালো অভিনেতা। সম্প্রতি বিয়ের পিঁড়িতে বসেছেন তিনি। দীর্ঘদিনের বান্ধবী সৌরভী তরফদারের সঙ্গে গাঁটছড়া বাঁধেন ইন্দ্রাশিস। বিয়ের পর নিজের সোশ্যাল হ্যান্ডেলে সেই ছবি এখনও পর্যন্ত শেয়ার করেননি ইন্দ্রাশিস রায়, কিন্তু ইন্দ্রাসিশের বিয়ের ছবি প্রকাশ্যে এসেছে। এমনিতেই নিজের ব্যক্তিগত জীবন কখনোই সকলের সামনে আনেননি তিনি, তাই বিয়েটাও প্রায় চুপিসারে সেরে নিলেন সৃজিতের এবং কৌশিক গাঙ্গুলির এক পছন্দের অভিনেতা ইন্দ্রাসিশ রায়।

এদিনের বিয়ের মঞ্চে অভিনেতা সৌরভ দাস এবং অনিন্দিতা বসুকে দেখা গিয়েছে শুধু। আর অন্য কোন তারকা এই বিয়েতে হাজির হয়েছেন তা এখনও জানা সম্ভব হয়নি। তবে ইন্দ্রাসিশের অনুরাগীরা তাঁর বিয়ের ছবি দেখা মাত্রই তাঁকে শুভেচ্ছা জানিয়েছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media