whatsapp channel

তারকাদের মাদক যোগে মূল পান্ডা দীপিকা, হোয়াটসঅ্যাপে মিলল তারই প্রমাণ

মাদক সংক্রান্ত হোয়াটসঅ্যাপ গ্রুপের অ্যাডমিন ছিলেন দীপিকাই! ঠিক এমনটাই গতকাল শনিবার এনসিবি-র জেরার মুখে স্বীকার করে নিয়েছিলেন স্বনামধন্যা অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। প্রায় ৪ দফায় জিজ্ঞাসাবাদ করা হয় বলিউডের মাস্তানিকে। অবশ্য…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

মাদক সংক্রান্ত হোয়াটসঅ্যাপ গ্রুপের অ্যাডমিন ছিলেন দীপিকাই! ঠিক এমনটাই গতকাল শনিবার এনসিবি-র জেরার মুখে স্বীকার করে নিয়েছিলেন স্বনামধন্যা অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। প্রায় ৪ দফায় জিজ্ঞাসাবাদ করা হয় বলিউডের মাস্তানিকে। অবশ্য জিজ্ঞাসাবাদের শুরুতেই তাঁর মোবাইল ফোন নিয়ে নেওয়া হয় এবং তাঁর সম্মতি সূচক একটি পত্রে সই করিয়ে নেওয়া হয়।

Advertisements

জিজ্ঞাসাবাদের সময় দীপিকা খুব স্মার্টলি বলেন যে মোবাইল ফোনের ওই নির্দিষ্ট হোয়াটসঅ্যাপ চ্যাটটি তাঁর নিজেরই এবং করিশ্মার কথা মত ওই গ্রুপের এডমিন ছিলেন দীপিকা নিজেই। এরপরেই দীপিকা প্রত্যেকটা প্রশ্নের উত্তরে ঘুরিয়ে ফিরিয়ে জবাব দিয়েছেন বলে সূত্রের খবর এবং এনসিবি-র আধিকারিকরা দীপিকার উত্তরে এতটুকু সন্তুষ্ট নন।

Advertisements

রঙিন পর্দার গ্লামারাস পদ্মাবতী বারবার বলেছেন আমি মাদক সেবন করি না, কখনো করিনি। অথচ তিনিই সেই ব্যক্তি যিনি স্বীকার করেছেন যে ওই মাদক সংক্রান্ত চ্যাটটি তাঁর নিজেরই। সূত্রের খবর, শনিবার এনসিবি-র অফিসে হাজির হওয়ার আগে বর্ষীয়ান আইনজীবীদের সঙ্গে একটানা বৈঠক করেন দীপিকা। রীতিমত হোম ওয়ার্ক করেই উপস্থিত হন দীপিকা এনসিবি-র দপ্তরে।

Advertisements

প্রসঙ্গত, কিছুদিন আগে দীপিকার সঙ্গে করিশ্মা প্রকাশের মাদক সংক্রান্ত হোয়াটসঅ্যাপ প্রকাশ্যে আসে। যেখানে দীপিকাকে ‘হাশ’ (নিষিদ্ধ মাদক) আছে কিনা জিজ্ঞাসা করতে দেখা গিয়েছে। উত্তরে করিশ্মা জানিয়েছেন তাঁর বাড়িতে আছে, তবে তিনি এই মুহূর্তে বান্দ্রায় রয়েছেন। তবে তিনি চাইলে অমিতকে এনে দিতে বলতে পারেন। করিশ্মার কথার জবাবে দীপিকা ইতিবাচক সম্মতি জানান।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media