whatsapp channel

কঙ্গনা রানাওয়াতের সমস্ত অভিযোগের বিরুদ্ধে সপাটে চড় কষালেন করণ জোহর

প্রায় ১০০দিন পার হয়ে গেছে সুশান্ত সিং রাজপুত আত্মঘাতী হয়েছেন। আর এই মৃত্যু রহস্য দিনের সাথে সাথে ঘনীভূত হচ্ছে। এরপর থেকে শুরু হয়েছে বলিউড নাকি নেপোটিজম, ফেভারিটজমে আসক্ত। তারপরই একের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

প্রায় ১০০দিন পার হয়ে গেছে সুশান্ত সিং রাজপুত আত্মঘাতী হয়েছেন। আর এই মৃত্যু রহস্য দিনের সাথে সাথে ঘনীভূত হচ্ছে। এরপর থেকে শুরু হয়েছে বলিউড নাকি নেপোটিজম, ফেভারিটজমে আসক্ত।

Advertisements

তারপরই একের পর এক তথ্য সকলের সামনে এনে চলেছেন প্রতিবাদী কঙ্গনা রানাওয়াত। সবই খোলসা করেছেন একাধিক বলিউডের অন্দর মহলের খবর। তিনি বার বার দাবি করেছেন,সুশান্তকে ইন্ডাস্ট্রিতে একঘরে করে রাখা হয়েছিল। কাজ দেওয়া হত না। এছাড়াও বারবার তিনি আদিত্য চোপড়া, করণ জোহর, মহেশ ভাটের দিকে আঙুল তুলেছেন। করণ জোহরকে বলিউডের মাফিয়া বলে আখ্যাও করেছেন।

Advertisements

এবার এত দিন পর একটি সংবাদমাধ্যমে করণ জোহর নেপোটিজম বির্তক নিয়ে মুখ খুললেন। প্রথমেই তাঁকে জিজ্ঞাসা করা হল তিনি কি প্রতিটি অতিথিকে সমান ভাবে দেখেন? তারপরই তিনি উত্তর দিলেন, কঙ্কনা রানাওয়াত যখন তার শোতে এসেছিলেন তখন তাকে সমানভাবে বলার অধিকার দিয়েছিলেন আর সম্মান জানিয়েছিলেন।

Advertisements

দ্বিতীয়ত তিনি বললেন,কঙ্কনা রানাওয়াত নাকি তাঁর বিরুদ্ধে আরোপ এনেছেন,নাকি করন শুধুমাত্র স্টারকিডদের জন্য বলিউডের পথ মসৃণ করেছেন। সেই প্রসঙ্গে তিনি উত্তর দিলেন, ‘স্টুডেন্ট অফ ইয়ার’সিনেমাতে বরুণ ধাওয়ান, আলিয়া ভট্ট এই স্টারকিড ছাড়া আরো একজন হিরোকে লঞ্চ করেছিলেন তিনি আর কেউ নন, সিদ্ধাত্র মলহোত্রা। যার পরিবারের সাথে পূর্বপুরুষের কোনো সংযোগ নেই বলিউডে।তাহলে সিদ্ধাত্র মলহোত্রা বলিউডে কিভাবে টিকে আছেন?প্রশ্ন ছু্ঁড়লেন কঙ্গনার দিকে।এছাড়াও পুনিত মালহোত্রা, শকুন বাত্রা,তরুণ মানসুখানী এদের কথাও উল্লেখ করলেন।যারা বলিউড ব্যাকগ্রাউন্ড না হয়েও আজ তাঁরা প্রত্যেকে বলিউডে সাফল্য পেয়েছেন।

Advertisements

সম্প্রতি মাদক মামলায় পরিচালক-প্রযোজক করণ জোহরের ধর্মা প্রোডাকশনের প্রাক্তন কর্মী ক্ষিতিজ প্রসাদের নাম উঠে এসেছে। টানা ১৫ ঘণ্টা জেরার পর তাঁকে গ্রেফতার করে এনসিবি। ক্ষিতিজের বাড়িতে রেড করে মাদক উদ্ধার করেছেন তদন্তকারীরা তার পরেই তাঁকে জেরা করে গ্রেফতার করা হয়। যদিও করণ দাবি করেছেন, ক্ষিতিজ নাকি তাঁর সংস্থার একজন অস্থায়ী কর্মী। আর কর্মীরা ব্যক্তিগত জীবনে কী করছেন তা তিনি জানেন না।

অন্যদিকে, সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিয়োতে দেখা যায়,করণ জোহরের একটি পার্টিতে একাধিক এক নম্বর বলিউড তারকাকে দেখা গিয়েছে। ভিডিওতে সকলেই নেশা গ্রস্ত দেখাচ্ছিল। বলিউডে মাদক যোগে করন জোহরের পার্টির প্রসঙ্গ বার বার উঠে আসছে। দীপিকা পাড়ুকোনকে জেরায় এনসিবির আধিকারিকরা বারবার করন জোহরের পার্টির কথা জিজ্ঞাসা করেছেন। এখনো প্রমাণিত হয়নি করণ জোহর মাদক মামলায় জড়িত কিনা।

 

View this post on Instagram

 

. . . . #bollywood #karanjohar #kanganaranaut #bollywoodnepotism #bollywoodmafia

A post shared by Big Bollywood (@bigbollywoodpage) on

whatsapp logo
Advertisements
Avatar