whatsapp channel

Mouni Roy: উঁকি দিচ্ছে ফর্সা শরীর, স্বল্প বিকিনিতে পুরুষ ভক্তদের ঘুম কাড়লেন মৌনি রায়

মৌনি রায় (Mouni Roy) একতা কাপুর (Ekta Kapoor) নির্মিত ডেইলি সোপ ‘কিঁউ কি সাস ভি কভি বহু থি'-র মাধ্যমে অভিনয়ে ডেবিউ করেছিলেন। তবে ‘নাগিন’ তাঁকে জনপ্রিয় করে তুলেছিল। মূলতঃ এই…

Avatar

Nilanjana Pande

মৌনি রায় (Mouni Roy) একতা কাপুর (Ekta Kapoor) নির্মিত ডেইলি সোপ ‘কিঁউ কি সাস ভি কভি বহু থি’-র মাধ্যমে অভিনয়ে ডেবিউ করেছিলেন। তবে ‘নাগিন’ তাঁকে জনপ্রিয় করে তুলেছিল। মূলতঃ এই সময় থেকেই মৌনির স্টাইল স্টেটমেন্টের পরিবর্তন শুরু হয়। বর্তমানে মৌনি বিকিনিতেও সমান স্বচ্ছন্দ। প্রায়ই নিজের বিকিনি পরিহিত ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেন মৌনি। শুক্রবারও নিজের একগুচ্ছ ছবি অনুরাগীদের সাথে শেয়ার করে নিলেন তিনি।

মৌনির শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে আইসড ব্লু রঙের বিকিনি। বিকিনির নেকলাইন ফ্রিলড। নেকলাইন সামান্য ডিপ হওয়ার কারণে মৌনির ক্লিভেজ উন্মুক্ত থাকলেও তা তাঁর হাতের মাধ্যমে আবৃত রয়েছে। বিকিনির নিম্নাংশেও রয়েছে ফ্রিলড ডিজাইনের ব্যবহার। উন্মুক্ত রয়েছে মৌনির টোনড নাভি। দুটি ছবিতে মৌনির নিম্নাংশে দেখা যাচ্ছে আইস ব্লু ও হালকা হলুদ রঙের প্রিন্টেড সারং। এই ছবিগুলিতে চুলে বিনুনি বেঁধেছেন তিনি। অপর একটি ছবিতে মৌনিকে দেখা যাচ্ছে সি-বিচের বালিতে সারংটি পেতে তার উপর আধশোওয়া হয়ে বই পড়তে। এই ছবিতে তাঁর খোলা চুল সামনে এসে পড়েছে। সবকটি ছবিতেই হালকা মেকআপ করেছেন মৌনি। চোখের কোল ভরেছেন কাজলে। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের ছোঁয়া।

ছবিগুলি শেয়ার করে মৌনি লিখেছেন, আপাতত স্বপ্ন দেখছেন তিনি। মৌনির ছবিগুলির কমেন্ট সেকশনে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) পোস্ট করেছেন আগুনের ইমোজি। দিশা পাটানি (Disha Patani) , ক্লদিয়া সিয়েসলা (Claudia Ciesla)-রাও মৌনির সৌন্দর্যের প্রশংসা করেছেন।

সাম্প্রতিক কালে মুম্বইয়ের বুকে একটি রেস্টুরেন্ট খুলেছেন মৌনি। আগামী দিনে তাঁকে দেখা যাবে হরর কমেডি ফিল্ম ‘দ্য ভার্জিন ট্রি’-তে।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

whatsapp logo