whatsapp channel

Ranojoy Bishnu: শুটিং থেকে বাড়ি ফিরেই অজ্ঞান, তড়িঘড়ি হাসপাতালে ভর্তি হলেন রণজয়

আবারও অসুস্থ হয়ে পড়লেন অভিনেতা রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu)। প্রচণ্ড মানসিক চাপে হঠাৎ করেই সংজ্ঞা হারিয়ে ফেলেন তিনি। মঙ্গলবার রাতে হাসপাতালেও ভর্তি করা হয় তাঁকে। তাঁর রক্তচাপ অনেকটা কম রয়েছে…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

আবারও অসুস্থ হয়ে পড়লেন অভিনেতা রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu)। প্রচণ্ড মানসিক চাপে হঠাৎ করেই সংজ্ঞা হারিয়ে ফেলেন তিনি। মঙ্গলবার রাতে হাসপাতালেও ভর্তি করা হয় তাঁকে। তাঁর রক্তচাপ অনেকটা কম রয়েছে বলে জানা যাচ্ছে। এক রাত হাসপাতালে থাকার পর বুধবার ছাড়া পেয়েছেন তিনি। তবে চিকিৎসকের কথা মতো বিশ্রামে থাকা সম্ভব হয়নি রণজয়ের। এখন কেমন আছেন অভিনেতা?

Advertisements

টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা রণজয় বিষ্ণু। একের পর এক সিরিয়ালে অভিনয় করতে দেখা যায় তাঁকে। বর্তমানেও একটি মেগা ধারাবাহিকে করছেন রণজয়। এই সিরিয়ালে অভিনয় করতে করতেই নাকি মানসিক চাপ বাড়ছিল তাঁর। বেশ কয়েকদিন ধরেই মানসিক চাপে থাকার কথা জানিয়েছেন রণজয়। গত ১৫ দিন ধরেই অসুস্থ বোধ করছিলেন তিনি। মঙ্গলবার শুটিং সেটেই চিকিৎসক ডাকা হয়েছিল রণজয়ের জন্য। চিকিৎসক জানিয়েছিলেন, তাঁর রক্তচাপ কম আছে। তবে শুটিংয়ে ফাঁকি দেননি অভিনেতা।

Advertisements

Ranojoy Bishnu: শুটিং থেকে বাড়ি ফিরেই অজ্ঞান, তড়িঘড়ি হাসপাতালে ভর্তি হলেন রণজয়

Advertisements

শুটিং থেকে এদিন আবাসনে পৌঁছেই জ্ঞান হারান রণজয়। তিনি নাকি অসংলগ্ন কথা বলছিলেন বলে জানান তাঁর আবাসনের প্রতিবেশীরা। তাঁরাই তাঁকে হাসপাতালে নিয়ে যান। মঙ্গলবার রাত হাসপাতালে কাটিয়ে বুধবার ছাড়া পেয়েছেন রণজয়। চিকিৎসকেরা তাঁকে বিশ্রামের পরামর্শ দিয়েছেন। তবে ছুটি নেওয়া সম্ভব হয়নি তাঁর। জানা গিয়েছে, বুধবার হাসপাতাল থেকে সোজা শুটিংয়ে যান রণজয়। তবে এদিন একটিমাত্র সিনের শুটিংই করেছেন তিনি।

Advertisements

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রণজয় অভিযোগ করেছিলেন, তাঁর নাম এবং ছবি ব্যবহার করে নতুনদের সঙ্গে প্রতারণা করছেন কিছু অসাধু ব্যক্তি। আর্থিক প্রতারণা করা হচ্ছে বলে অভিযোগ করেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা এক ভিডিওতে রণজয় বলেন, তিনি সম্প্রতি জানতে পেরেছেন যে তাঁর একটি লুক সেটের ছবি দেখিয়ে বলা হচ্ছে যে তিনি নাকি নতুন একটি সিরিয়াল করতে চলেছেন। সেখানে সুযোগ পাইয়ে দেওয়ার নাম করে অনেক নতুন অভিনেতাদের থেকে টাকা নেওয়া হয়েছে বলে অভিযোগ করেন তিনি। রণজয় অবশ্য জানিয়েছেন, তিনি কোনো আইনি জটিলতায় এই মুহূর্তে যেতে চাইছেন না। তিনি যতটা সম্ভব সকলকে সতর্ক করেছেন। তিনি চান যে সকলেই নিজের টাকা ফেরত পেয়ে যান। পরে দরকার হলে তিনি পুলিশ এবং আর্টিস্ট ফোরামে অভিযোগ জানাবেন। তবে জানা গিয়েছে, আপাতত সোশ্যাল মিডিয়া থেকে তিনি বিরতি নেবেন।

 

View this post on Instagram

 

A post shared by RANO JOY (@rano_joy22)

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই