Hoop PlusTollywood

দ্বিতীয় বিচ্ছেদের অপেক্ষা ছিল শুধু, শ্রীময়ী-কাঞ্চনের বিয়ের তারিখ প্রকাশ্যে!

সবে মাত্র দ্বিতীয় বিয়ের বিচ্ছেদ হয়েছে কাঞ্চন মল্লিকের (Kanchan Mallick)। অভিনেত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের (Pinky Banerjee) সঙ্গে দীর্ঘ আইনি লড়াইয়ের পর আলাদা হয়ে গিয়েছেন অভিনেতা বিধায়ক কাঞ্চন মল্লিক। বেশ কয়েক বছরের দাম্পত্য জীবন, এক পুত্র সন্তানকে ভুলে এবার তৃতীয় বারের জন্য বিয়ের পিঁড়িতে বসছেন কাঞ্চন। পাত্রী চর্চিত প্রেমিকা শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। কাঞ্চন পিঙ্কির বিবাহ বিচ্ছেদের পরেই প্রকাশ্যে এল তাঁদের তৃতীয় বিয়ের খবর।

অতি সম্প্রতি প্রকাশ্যে এসেছে, কাঞ্চন এবং পিঙ্কির পথ নাকি আলাদা হয়ে গিয়েছে চিরতরে। গত ১০ জানুয়ারি তাঁদের বিবাহ বিচ্ছেদের পক্ষে রায় দিয়েছে আদালত। আর তারপরেই নাকি শ্রীময়ীর সঙ্গে বিয়ের পরিকল্পনাটাও সেরে ফেলেছেন কাঞ্চন। জানা যাচ্ছে, আগামী ৪ ঠা মার্চই সেই বিশেষ দিন। এই দিনই তৃতীয় বারের জন্য বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন কাঞ্চন মল্লিক। পাত্রী পর্দার জনপ্রিয় খলনায়িকা শ্রীময়ী।

ইতিমধ্যেই নাকি নিজের বিশেষ দিনের জন্য মেকআপ আর্টিস্টও ঠিক করে ফেলেছেন শ্রীময়ী চট্টরাজ। এর আগে শ্রীময়ী জানিয়েছিলেন, তাঁরা তো সম্পর্কটা লোকাননি। তাঁদের সবটাই সকলের জানা। তাহলে লুকিয়ে বিয়ে করবেনই বা কেন? উপরন্তু সে সময় তখনো কাঞ্চনের প্রাক্তন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়নি। আইনের চোখে তাঁরা তখনো ছিলেন স্বামী স্ত্রী। এর মধ্যে কী করে দ্বিতীয় বিয়ে করবেন বিধায়ক? শ্রীময়ী স্পষ্ট বলেছিলেন, যদি তাঁরা বিয়ের কথা ভাবেন তাহলে সবাইকে জানিয়েই করবেন। সম্পর্কটা যেমন লোকাননি তেমনি বিয়েও লোকাবেন না। শেষমেষ হচ্ছে সেটাই।

বিগত কয়েক বছর ধরে একটানা চর্চায় রয়েছেন দুজনে। একসময় তাঁদের নিয়ে বিতর্ক আলোচনা উঠেছিল তুঙ্গে। কাদা ছোড়াছুড়িও কম হয়নি। মাঝে সবকিছু স্তিমিত হয়ে গেলেও এখন ফের আলোচনার কেন্দ্রবিন্দুতে দুজনে। বিতর্ক যদিও এখন আর হয় না তেমন। কারণ নিজেদের সম্পর্কটা এখন অনেকটাই স্পষ্ট করে দিয়েছেন কাঞ্চন শ্রীময়ী। এমনকি পিঙ্কির সঙ্গে বিয়েতে সমস্যার জন্যও উঠে এসেছিল শ্রীময়ীর নাম। তবে এখন সেসব অতীত। তৃতীয় বারের জন্য ছাদনাতলায় যাওয়ার জন্য কোমর বাঁধছেন কাঞ্চন।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই