whatsapp channel

Nusrat Faria: গরিবের নোরা ফতেহি, কটাক্ষের সম্মুখীন নুসরত

নুসরত ফারিয়া (Nusraat Faria) বাংলাদেশের বিতর্কিত নায়িকা-গায়িকার মধ্যে অন্যতম। কখনও রমজান মাসে খোলামেলা পোশাক পরে ট্রোল হন তিনি। কখনও বা আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করেন ব্রেক-আপের কথা। তাঁকে ঘিরে প্রায় সবসময়ই…

Avatar

Nilanjana Pande

নুসরত ফারিয়া (Nusraat Faria) বাংলাদেশের বিতর্কিত নায়িকা-গায়িকার মধ্যে অন্যতম। কখনও রমজান মাসে খোলামেলা পোশাক পরে ট্রোল হন তিনি। কখনও বা আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করেন ব্রেক-আপের কথা। তাঁকে ঘিরে প্রায় সবসময়ই তৈরি হয় বিতর্ক। কিন্তু সমালোচনাকে পাত্তা দেন না নুসরত। সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট অ্যাকটিভ। বর্তমানে আগামী মিউজিক ভিডিও ‘বুঝি না তো তাই’-এর প্রোমোশন করতে ব্যস্ত নুসরত। মিউজিক ভিডিওয় নিজের লুকের ছবি সম্প্রতি অনুরাগীদের সাথে শেয়ার করে নিলেন তিনি।

ছবিতে নুসরতের পরনে রয়েছে ওয়ান শোল্ডার ক্রপ টপ। এটি গাঢ় সবুজ রঙের। নেকলাইনে রয়েছে সোনালি বিডসের কারুকার্য। অপর একটি শোল্ডার স্লিভলেস। টপ জুড়ে রয়েছে গাঢ় সবুজ সুতোর ডিটেলিং। নিম্নাংশে অনুরূপ রং-এর হাই-থাই স্লিটেড স্কার্ট পরেছেন নুসরত। স্কার্টের ভিতরে রয়েছে একই রঙের অন্তর্বাস। সমগ্র স্কার্টটি সুতোর আবরণ ছাড়া আর কিছুই নয় যার মাধ্যমে দৃশ্যমান হচ্ছে অন্তর্বাস। স্কার্টের কোমরে রয়েছে সোনালি বিডসের ডিটেলিং। দৃশ্যমান হয়েছে নুসরতের পায়ের ট‍্যাটু। হালকা মেকআপ করেছেন নুসরত। ন্যুড শেডের লিপস্টিকে রাঙিয়েছেন ঠোঁট। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। বাঁ হাতে রয়েছে সোনালি রঙের আর্মলেট যাতে বিডসের কারুকার্য রয়েছে। কানে রয়েছে সোনালি রঙের জাঙ্ক ইয়ারিং। নুসরতের সাজ সম্পূর্ণ করেছে তাঁর পায়ের সাদা পাম্পস। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে নুসরত লিখেছেন, শুধু তোমাদের জন্য। এই ক্যাপশনের সাথে তিনি জুড়েছেন উইঙ্ক ইমোজি।

কিন্তু নেটিজেনদের একাংশ নুসরতকে ট্রোল করে লিখেছেন, গরিবের নোরা ফতেহি (Nora Fatehi)। এসভিএফ-এর প্রযোজনায় তৈরি মিউজিক ভিডিও ‘বুঝি না তো তাই’ মুক্তি পেতে চলেছে আগামী ঈদের দিন।

এছাড়াও আগামী দিনে নুসরতকে দেখা যাবে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’-এ। এই সিরিজে আইটেম ডান্স পারফর্ম করেছেন নুসরত।

 

View this post on Instagram

 

A post shared by Faria (@nusraat_faria)

whatsapp logo