whatsapp channel

Madhumita Sarcar: শাড়ি জুড়ে শুধুই ঠোঁট, চুমুতে আগ্রহ দেখাচ্ছেন মধুমিতা!

পুজোর আর মাত্র কয়েকদিন বাকি। কলকাতার ফ্যাশন ডিজাইনাররাও বর্তমানে উঠে-পড়ে লেগেছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁদের ব্র্যান্ড প্রোমোশন করতে। সাধারণ অথচ দক্ষ মডেলদের অবশ্য তাঁরা সুযোগ দিতে চান না। তাঁদের পছন্দ…

Avatar

Nilanjana Pande

পুজোর আর মাত্র কয়েকদিন বাকি। কলকাতার ফ্যাশন ডিজাইনাররাও বর্তমানে উঠে-পড়ে লেগেছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁদের ব্র্যান্ড প্রোমোশন করতে। সাধারণ অথচ দক্ষ মডেলদের অবশ্য তাঁরা সুযোগ দিতে চান না। তাঁদের পছন্দ সেলিব্রিটি। নায়িকা হতে তো কথাই নেই। সম্প্রতি ‘শুভা ডিজাইন স্টুডিও’ নামে একটি বুটিকের জন্য শাড়ির শুট করলেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। সেই শুটের ঝলক তিনি অনুরাগীদের সাথে শেয়ার করে নিলেন ইন্সটাগ্রামে।

সপ্তাহের প্রথম দিন অর্থাৎ সোমবার মধুমিতা তাঁর ছবিগুলি শেয়ার করেছেন। ছবিতে তাঁর পরনে রয়েছে হলুদ রঙের শাড়ি। শাড়ি জুড়ে রয়েছে গোলাপি রঙের প্লাম্প ঠোঁটের প্রিন্ট। শাড়ির আঁচলটি সাদা-কালো দাবার ছকের ডিজাইনের। আঁচলেও সাদা-কালো ছকের মাঝে রয়েছে বড় গোলাপি ঠোঁটের প্রিন্ট। এই শাড়ির সাথে গোলাপি রঙের স্লিভলেস ব্লাউজ পরেছেন মধুমিতা। এই শাড়ির সাথে হালকা মেকআপ করেছেন মধুমিতা। ন্যুড শেডের আইশ‍্যাডোর ব্যবহার রয়েছে তাঁর চোখে। চোখের কোল ভরেছে কালো কাজলে। ফুশিয়া পিঙ্ক রঙের লিপস্টিকে রেঙেছে ঠোঁট। কানে রয়েছে গোলাপি রঙের ফ্লোরাল প‍্যাটার্নের ইয়ারিং। ডান হাতে রয়েছে একই রঙের বালা। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। ছবিগুলি শেয়ার করে মধুমিতা লিখেছেন, কিছু রঙ ফিকে হয় না।

মধুমিতার অনুরাগীদের একাংশ তাঁর ছবিগুলির প্রশংসা করেছেন। গত মাসে রিলিজ করেছে মধুমিতা অভিনীত ফিল্ম ‘চিনি 2’। এই ফিল্মটি পরিচালনা করেছেন মৈনাক ভৌমিক (Mainak Bhowmik)। ‘চিনি 2’-তে দেখা গিয়েছে অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)-কেও। তবে বক্স অফিসে এই ফিল্ম আশানুরূপ ফল করতে পারেনি।

আগামী দিনে মধুমিতাকে দেখা যাবে শিলাদিত্য মৌলিক (Shieladitya Moulik) পরিচালিত ফিল্ম ‘কে প্রথম কাছে এসেছি’-তে। ফিল্মে মধুমিতার বিপরীতে রয়েছেন বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)