Hoop PlusTollywood

Ritabhari Chakraborty: পার্টি মুডে ঋতাভরী, ঝলমলে সিক্যুইনের পোশাকে চড়চড়িয়ে উত্তাপ বাড়ালেন নায়িকা

ছোটপর্দা থেকে কেরিয়ার শুরু করে যেসব অভিনেত্রীরা এখন বড়পর্দা কাঁপাচ্ছেন তাঁদের মধ্যে ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) অন্যতম। ‘ওগো বধূ সুন্দরী’র হাত ধরে তিনি যখন অভিনয়ে কেরিয়ার শুরু করেন তখন তাঁর বয়স অনেক কম। মিষ্টি মুখের ঋতাভরীকে প্রথম ঝলকেই পছন্দ করে নিয়েছিলেন দর্শকরা। প্রথম সিরিয়ালেই জনপ্রিয়তা পাওয়ার পর আর পেছন ফিরে তাকাতে হয়নি ঋতাভরীকে। তারপর থেকে কেরিয়ারে শুধু উর্দ্ধগতিই দেখেছেন তিনি। টলিউডে কাজ করার পাশাপাশি মুম্বইতেও যথেষ্ট পরিচিতি তৈরি করেছেন ঋতাভরী।

আর পাঁচ জন অভিনেত্রীর তুলনায় তাঁর ঝুলিতে অবশ্য সিনেমার সংখ্যা কম। তবে জনপ্রিয়তায় প্রথম সারির তারকাদেরও টেক্কা দিতে পারেন ঋতাভরী। তবে তাঁর মূল জনপ্রিয়তা সোশ্যাল মিডিয়ায়। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার সংখ্যা সাড়ে ৩০ লক্ষ। ইনস্টাগ্রামের নিরিখে টলিউডের সবথেকে জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তীকেও ছাপিয়ে গিয়েছেন তিনি। নেটিজেনরা রীতিমতো অপেক্ষা করে থাকেন তাঁর যে কোনো পোস্টের জন্য। আর ঋতাভরীও তাঁদের নিরাশ করেন না মোটেই।

নেট পাড়ায় খুবই সক্রিয় থাকেন ঋতাভরী। নিয়ম করে ফটোশুট, রইল ভিডিও শেয়ার করতে থাকেন তিনি। সম্প্রতি তাঁর কয়েকটি ছবি নজর কেড়ে নিয়েছে নেট নাগরিকদের। রূপোলি সিক্যুইনের শর্ট পোশাকে অত্যন্ত বোল্ড অবতারে ধরা দিয়েছেন ঋতাভরী। সঙ্গে গ্ল্যাম মেকআপ আর এক ঢাল খোলা চুলে আবেদন যেন উপচে পড়ছে। পোস্ট থেকেই স্পষ্ট, সপ্তাহান্তে পার্টি করার মুডেই রয়েছেন ঋতাভরী। মাত্র কয়েক ঘন্টাতেই লাইক সংখ্যা ৭ হাজার ছাড়িয়ে গিয়েছে এই পোস্টে।

প্রসঙ্গত, কিছুদিন আগেই বিদেশ থেকে একগুচ্ছ ছবি শেয়ার করেছিলেন ঋতাভরী। কখনো শুধু অন্তর্বাসে বিছানায় বসে লেন্সবন্দি হয়েছেন তিনি। আবার কখনো একটি ওভার সাইজ টিশার্ট পরে মিষ্টি হেসে পোজ দিয়েছেন ঋতাভরী। ছবিগুলি দেখে রাতের ঘুম ওড়ার জোগাড় হয়েছিল পুরুষ ভক্তদের। বিভিন্ন পোস্টে বেশ ভন্ন ভিন্ন লুকে দেখা মিলেছিল ঋতাভরীর। জীবনটাকে সম্পূর্ণ ভাবে উপভোগ করতে জানেন তিনি।