whatsapp channel

Sudipa Chatterjee: মায়ের সঙ্গে হাত মিলিয়ে কোন স্পেশাল পদ রাঁধলেন তিন বছরের ছোট্ট আদিদেব!

সম্প্রতি আদিদেব চ্যাটার্জী (Adidev Chatterjee) পা দিয়েছে তিন বছর বয়সে। তার জন্মদিনের দুপুরে বাঙালি রীতি মেনে সুদীপা সাজিয়ে দিয়েছিলেন থালি। পটলভাজা খেয়ে তার ভালো লাগা দেখেই বোঝা গিয়েছিল, সে খাদ্যরসিক।…

Avatar

HoopHaap Digital Media

সম্প্রতি আদিদেব চ্যাটার্জী (Adidev Chatterjee) পা দিয়েছে তিন বছর বয়সে। তার জন্মদিনের দুপুরে বাঙালি রীতি মেনে সুদীপা সাজিয়ে দিয়েছিলেন থালি। পটলভাজা খেয়ে তার ভালো লাগা দেখেই বোঝা গিয়েছিল, সে খাদ্যরসিক। এর আগে পুজোর সময় মামাবাড়িতে গিয়ে ফুলকো লুচি ও বাটি ভর্তি আলুর তরকারি খেয়ে আদিদেবের খুব ভালো লেগেছিল। এবার সে এল তার মা সুদীপা (Sudipa Chatterjee)-র ‘রান্নাঘর’-এ রান্না করতে। সম্প্রতি এই বিশেষ পর্বটি সম্প্রচারিত হয়েছে।

সি গ্রীন পাঞ্জাবী ও সাদার উপর প্রিন্টেড ওয়েস্ট কোট পরে অনুষ্ঠানে এসেছিল আদিদেব। তাকে সুদীপা মুখে হালকা টাচ আপ করে দিলেন। তবে রান্না করার থেকে সে কথাই বলল বেশি। সুদীপা একসময় আদিদেবকে খুব গাজর খাওয়াতেন কারণ সে যাতে তাড়াতাড়ি কথা বলা শেখে। কিন্তু এখন সুদীপার মনে হয়, যদি কোনো অ্যান্টি ডটস থাকত। সুদীপা জানান, আদিদেব পমফ্রেট খেতে ভালোবাসে। ফলে তার পছন্দের পমফ্রেট মাছ রান্না হল রান্নাঘরে। কখনও মায়ের কোলে উঠে আদিদেব চেরা কাঁচালঙ্কা দিল পমফ্রেট মাছের ঝোলে। কখনও বা মায়ের হাতে চামচ এগিয়ে দিল। তবে সুদীপার সঙ্গে খুব মজা করে রান্না করেছে সে। শিশু দিবস উপলক্ষ্যে এদিন রান্নাঘরে আদিদেবের আগমন হয়েছে।

তবে সুদীপা জানিয়েছেন, মাছের প্রতি বর্তমানের শিশুদের অনীহা দূর করতে আদিদেবকে বিশেষ অতিথি করে আনা হয়েছে ‘রান্নাঘর’-এ।

তবে এর আগে সে মায়ের সঙ্গে ‘দাদাগিরি আনলিমিটেড’-এর মঞ্চে এসেছিল। শোয়ের সঞ্চালক সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly) তার হাতে তুলে দিয়েছিলেন নিজের অটোগ্রাফ দেওয়া ব্যাট ও বল। সেই ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিল।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media