whatsapp channel

Parno Mittra: ‘উফ জ্বালিয়ে দিচ্ছো!’ কালো বিকিনিতে মৎস্যকন্যা পার্নো, মুগ্ধ চোখে দেখছেন ভক্তরা

নেটদুনিয়ার দৌলতে প্রতি মুহূর্তে বদলাচ্ছে মানুষের পছন্দ অপছন্দ। আজ কোনো তারকা 'ক্রাশ' এর তকমা পেলেও দুদিন পরেই সেই শিরোপা চলে যায় অন্য কারোর কাছে। বলিউড থেকে টলিউড, দুই ইন্ডাস্ট্রিতেই এখন…

Nirajana Nag

Nirajana Nag

নেটদুনিয়ার দৌলতে প্রতি মুহূর্তে বদলাচ্ছে মানুষের পছন্দ অপছন্দ। আজ কোনো তারকা ‘ক্রাশ’ এর তকমা পেলেও দুদিন পরেই সেই শিরোপা চলে যায় অন্য কারোর কাছে। বলিউড থেকে টলিউড, দুই ইন্ডাস্ট্রিতেই এখন স্বাভাবিক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে এটা। টলিউড ইন্ডাস্ট্রিতে বর্তমানে অধিকাংশ মানুষের ‘ক্রাশ’ হয়ে উঠেছেন অভিনেত্রী পার্নো মিত্র (Parno Mittra)। সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তার চূড়ায় উঠেছেন তিনি।

টলিউডের দক্ষ অভিনেত্রীদের মধ্যে একজন পার্নো। সাহসী হিসেবেও নামডাক রয়েছে তাঁর। অনস্ক্রিনে একাধিক বার ভিন্ন ধরণের, বোল্ড চরিত্রে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। বাস্তব জীবনেও একাধিক বার সাহসিকতার পরিচয় দিয়েছেন পার্নো। বিশেষ করে এখন তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টগুলি প্রতিদিনই উঠে আসছে চর্চায়। একের পর এক বিকিনি ছবিতে কার্যত বোমা ফাটাচ্ছেন অভিনেত্রী।

Parno Mittra: 'উফ জ্বালিয়ে দিচ্ছো!' কালো বিকিনিতে মৎস্যকন্যা পার্নো, মুগ্ধ চোখে দেখছেন ভক্তরা

শ্রীলঙ্কায় ছুটি কাটাতে গিয়ে চরম সাহসী লুকে ধরা দিয়েছেন পার্নো। একগুচ্ছ ছবি, রিল ভিডিও নিজের অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি। প্রতিটি পোস্টেই বিকিনিতে ধরা দিয়েছেন অভিনেত্রী। সাদা কালো সাঁতার পোশাকে পার্নোর বোল্ড অবতার দেখে রাতের ঘুম উড়ে গিয়েছে নেটনাগরিকদের। সম্প্রতি আরো কিছু ছবি ভাইরাল হয়েছে পার্নোর। এই ছবিগুলিও একই রকম ভাবে উঠে এসেছে আলোচনার কেন্দ্রে।

কালো টু পিসে ধরা দিয়েছেন পার্নো মিত্র। বিকিনির ফাঁকে স্পষ্ট বক্ষ বিভাজিকা। সঙ্গে পরেছেন একটি বোতাম খোলা নীল চেক শার্ট। চোখে পরেছেন সানগ্লাস, খোলা চুল। হোটেলের ব্যালকনিতে দাঁড়িয়ে ছবি তুলেছেন পার্নো। দূরে নীল সমুদ্র। তিনটি ভিন্ন ভিন্ন পোজে ছবি তুলেছেন তিনি। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘মৎস্যকন্যা×সিরিয়াল কিলার’। তারকা থেকে নেটিজেনরাও মুগ্ধ পার্নোর ছবি দেখে। কমেন্ট করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও। একজন লিখেছেন, ‘উফ জ্বালিয়ে দিচ্ছো’। আরেকজন লিখেছেন, পারদ চড়িয়ে গ্রীষ্ম আসছে। প্রসঙ্গত, ২০১১ সালে ‘রঞ্জনা আমি আর আসব না’ ছবির হাত ধরে বড়পর্দায় পা রাখেন পার্নো। তারপর থেকে আর ফিরে তাকাতে হয়নি তাঁকে। বেডরুম, আমি আর আমার গার্লফ্রেন্ডস, অপুর পাঁচালি, সাহেব বিবি গোলাম, আলিনগরের গোলকধাঁধা, নো বেড অফ রোজেস, ধর্মযুদ্ধ এর মতো ছবিতে অভিনয় করেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by parnomittrah (@parnomittra)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই