whatsapp channel

Koel Mallick: সুতির কো-অর্ড সেটে নজর কাড়লেন কোয়েল মল্লিক, দেখুন অভিনেত্রীর নয়া লুক

কোয়েল মল্লিক (Koel Mallick)অভিনীত ফিল্ম ‘জঙ্গলে মিতিন মাসি’ মুক্তি পেয়েছিল। তবে অরিন্দম শীল (Arindam Shil) পরিচালিত এই ফিল্ম বক্স অফিসে পায়নি আশানুরূপ সাফল্য। তবে এর আগেও মিতিন মাসির ভূমিকায় অভিনয়…

Avatar

Nilanjana Pande

কোয়েল মল্লিক (Koel Mallick)অভিনীত ফিল্ম ‘জঙ্গলে মিতিন মাসি’ মুক্তি পেয়েছিল। তবে অরিন্দম শীল (Arindam Shil) পরিচালিত এই ফিল্ম বক্স অফিসে পায়নি আশানুরূপ সাফল্য। তবে এর আগেও মিতিন মাসির ভূমিকায় অভিনয় করেছেন কোয়েল। সুচিত্রা ভট্টাচার্য (Suchitra Bhattacharya) সৃষ্ট মহিলা গোয়েন্দা চরিত্র মিতিন মাসির ভূমিকায় বরাবর নিজেকে প্রমাণ করেছেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও কোয়েল বর্তমানে অ্যাকটিভ। সাধারণতঃ ব্যক্তিগত মুহূর্তের তুলনায় কোয়েল নিজের ফটোশুট ও কাজের কথাই শেয়ার করেন বেশি। গত রবিবার ইন্সটাগ্রামে নিজের একটি ছবি আপলোড করেছেন কোয়েল।

কোয়েলের শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে অফ হোয়াইট রঙের কো-অর্ড সেট। কো-অর্ড সেটের উর্ধ্বাংশে রয়েছে ফুল স্লিভ শার্ট। শার্টের স্লিভ ট্রান্সপারেন্ট নেট দিয়ে তৈরি। শার্টের নেকলাইনে রয়েছে গোলাপি রঙের এমব্রয়ডারি। শার্টের সাথে টিম আপ করা ট্রাউজারটি হাই-ওয়েস্ট। শার্ট ও ট্রাউজার জুড়ে রয়েছে সাদা চিকনকারি কারুকার্য। কো-অর্ড সেটটি সুতির তৈরি। ফলে শার্ট ও ট্রাউজার জুড়ে রয়েছে ক্রিজ। তবে এই কারণে পোশাকটির সৌন্দর্য নষ্ট হয়নি। অফ হোয়াইট রঙের পোশাকের সাথে কোয়েলের মেকআপ যথেষ্ট হালকা। দুই চোখের কোল ভরেছে কালো রঙের কাজলে। ঠোঁট রাঙানো হালকা গোলাপি রঙের লিপস্টিকে। খোলা রয়েছে কোয়েলের সিল্কি চুল।

সুতির তৈরি কো-অর্ড সেটের সাথে কোয়েল পরেছেন মানানসই সুতো ও বিড দিয়ে তৈরি নেকপিস। এই পোশাকের সাথে অফ হোয়াইট রঙের স্লিং ব্যাগ টিম আপ করেছেন তিনি। ছবিগুলি শেয়ার করে কোয়েল সোনালি রঙের তারা, আতসবাজি ও উল্কার ইমোজি পোস্ট করেছেন ক্যাপশনে।

হ্যাশট‍্যাগ দিয়ে লিখেছেন ইংরাজি ‘লাভ’ ও ‘হ্যাপিনেস’ শব্দ দুটি। কোয়েলের অনুরাগীদের প্রশংসায় ভরেছে ছবিগুলির কমেন্ট সেকশন।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)