Bengali SerialHoop Plus

Trina Saha: নীলের ধারাবাহিক দেখার সময় পাননা তৃণা!

নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) ও তৃণা সাহা (Trina Saha)-র বিবাহ বিচ্ছেদের গুঞ্জন যথেষ্ট জোরদার হয়েছিল কিছুদিন আগেও। তৃণা বলেছিলেন, সোশ্যাল মিডিয়ার বাইরেও তাঁদের একটা জীবন আছে। তবে নীল উত্তর দিয়েছিলেন অন্য ভাবে। তিনি ইন্সটাগ্রামে তৃণার সাথে নিজের একটি ছবি শেয়ার করে সমালোচনার উত্তর দিয়েছিলেন। বর্তমানে তৃণা অভিনয় করছেন স্টার জলসার নতুন ধারাবাহিক ‘বালিঝড়’-এ। একই চ্যানেলের আরও একটি ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’-এ অভিনয় করছেন নীল। প্রতি বৃহস্পতিবার চ্যানেল টপার অথবা টিআরপির চিন্তা তো থাকেই। কিন্তু তৃণা জানালেন, তাঁদের মধ্যে কোনো প্রতিযোগিতা নেই।

যদিও জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’-র কাছে হেরে গিয়েছে স্টার জলসার ‘বাংলা মিডিয়াম’। অপরদিকে ‘মিঠাই’ ঝড়ে ক্ষমতা হারিয়েছে ‘বালিঝড়’। কিন্তু তৃণা জানালেন, টিআরপি নিয়ে তিনি বেশি মাথা না ঘামালেও নীল যথেষ্ট চিন্তায় থাকেন। কখনও খাবার টেবিলেও আলোচনা চলে টিআরপি নিয়ে। কিন্তু তৃণা জীবন ও টিআরপিকে আলাদা ভাবে দেখেন। তবে নীলের সাথে তাঁর কোনো প্রতিযোগিতা নেই। একে অপরকে অনুপ্রাণিত করার পাশাপাশি পরস্পরের কাজের সমালোচনাও করেন তাঁরা। কখনও একে অপরকে ছোট করা পছন্দ করেন না নীল ও তৃণা। তবে শুটিং সামলে নীলের ধারাবাহিক দেখার সুযোগ সবসময় পান না তৃণা।

তিনি জানালেন, সোশ্যাল মিডিয়ায় কখনও ভিডিও ক্লিপিংস এলে তা দেখেন। অপরদিকে শুটিংয়ের চাপে নীলেরও সময় হয় না ‘বালিঝড়’ দেখার। তবে এবার বসন্ত উৎসব দুজনে একসাথে পালন করেছেন। নীল ও তৃণার সেই ছবি সোশ্যাল মিডিয়াতেও ভাইরাল হয়েছে।

ছোট পর্দার পাশাপাশি ওয়েব সিরিজেও কাজ করছেন তৃণা। গত ফেব্রুয়ারি মাসে মুক্তি পেয়েছে ‘গভীর জলের মাছ’। এই ওয়েব সিরিজে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন তৃণা।

whatsapp logo