whatsapp channel

Nusrat Jahan: হিন্দুকে বিয়ে করেও এতটুকু বদলাননি নুসরত, ধেয়ে এলো তুমুল কটাক্ষ

চলছে পবিত্র রমজান মাস। আর কয়েকদিন পরেই খুশির ঈদ। তাই এখন প্রতিদিন নির্জ্জ্বলা রোজা রাখছেন ধর্মপ্রাণ মুসলিমরা। তাই সারাদিনের রোজার পর সান্ধ্যকালীন সময়ে ইফতার পার্টিতে যোগ দেন তারা। এই ইফতার…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

চলছে পবিত্র রমজান মাস। আর কয়েকদিন পরেই খুশির ঈদ। তাই এখন প্রতিদিন নির্জ্জ্বলা রোজা রাখছেন ধর্মপ্রাণ মুসলিমরা। তাই সারাদিনের রোজার পর সান্ধ্যকালীন সময়ে ইফতার পার্টিতে যোগ দেন তারা। এই ইফতার পার্টিতে ধর্মবর্ণ নির্বিশেষে যোগ দেন অনেকেই। প্রত্যেকবারই পরিবারের সঙ্গে ইফতারে অংশ নিতে দেখা যায় সাংসদ, অভিনেত্রী নুসরত জাহানকে (Nusrat Jahan)। এবারেও তার অন্যথা হয়নি। শনিবার ইফতার পার্টি রেখেছিলেন রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিমের মেয়ে প্রিয়দর্শিনী হাকিম। সেই পার্টিতে যোগ দেন বসিরহাটের সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহান।

Advertisements

এই ইফতার পার্টিতে তোলা কিছু ছবি তিনি নিজের ফেসবুক হ্যান্ডেল থেকে পোস্ট করেন। এদিন তাকে দেখা গেল সিল্কের তৈরি সবুজ রঙের গর্জাস একটি শালোয়ার কামিজে। মাথায় ছিল ওড়না। ইসলাম ধর্মাবলম্বীর মহিলার মতো সাবেকি সাজেই দেখা গেল অভিনেত্রীকে। একটি ছবিতে তাকে সবার মাঝে বসে থাকতে দেখা গেল। আরেকটি ছবিতে আর সব মহিলার সঙ্গে শরবত বানাতে দেখা গেল তাকে। রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিমের স্ত্রীয়ের সঙ্গেও লেন্সবন্দি হয়েছেন তিনি। তাকে খায়িয়েও দিতে দেখা গেল অভিনেত্রীকে।

Advertisements

পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘ধর্ম যার যার, উৎসব সবার। রাজ্য মহিলা তৃণমূল কংগ্রেস আয়োজিত প্রিয়দর্শিনী হাকিমের দাওয়াত-ই-ইফতার পার্টিতে যোগ দিতে পেরে খুশি হলাম। আমরা সকলের জন্য রূহ-আফজা তৈরি করলাম এবং সম্পূর্ন মানবজাতির মঙ্গলের জন্য প্রার্থনা করলাম’। আর এই পোস্টের কমেন্ট বক্সে ট্রোলিংয়ের শিকার হলেন অভিনেত্রী। কেউ লিখেছেন, ‘এটা ইফতার, কোনো উৎসব নয়, উৎসব তো ঈদ’; অনেকেই আবার লিখেছেন, ‘ধর্ম যার যার, উৎসব তার তার’; একজন আবার লিখেছেন, ‘ধর্ম যার, উৎসব তারই হয়, সবার হতে পারেনা’।

Advertisements

প্রসঙ্গত, দুর্গাপুজো থেকে জন্মাষ্টমী, রথযাত্রা সমস্ত উৎসবেই যোগ দিতে দেখা যায় নুসরত জাহানকে। সমস্ত উৎসবে যোগ দিয়ে বরাবরই সর্বধর্ম সমন্বয়ের বার্তা দিয়ে এসেছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। এবারেও তাই করলেন তিনি। এদিনের পার্টিতে নুসরয়ের পাশাপাশি উপস্থিত ছিলেন সায়নী ঘোষ, অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়, অনন্যা বন্দ্যোপাধ্যায়, শ্রেয়া পাণ্ডে সহ আরও অনেককেই।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা