whatsapp channel

Malaika Arora: ৪৮ পেরিয়েও যেন ষোড়শী যুবতী, হলুদ গাউনে উন্মুক্ত ক্লিভেজে ঝড় তুললেন মালাইকা

চল্লিশের কোঠা কবেই পেরিয়ে এসেছেন মালাইকা অরোরা (Malaika Arora)। কিন্তু নিজেকে যথেষ্ট ফিট রেখেছেন তিনি। তাঁর ব্যক্তিগত জীবন যদিও সবসময়ই স্ক্যানারের তলায় থাকে। কিন্তু মালাইকা মানসিক ভাবেও নিজেকে ইতিবাচক রাখেন।…

Avatar

Advertisements
Advertisements

চল্লিশের কোঠা কবেই পেরিয়ে এসেছেন মালাইকা অরোরা (Malaika Arora)। কিন্তু নিজেকে যথেষ্ট ফিট রেখেছেন তিনি। তাঁর ব্যক্তিগত জীবন যদিও সবসময়ই স্ক্যানারের তলায় থাকে। কিন্তু মালাইকা মানসিক ভাবেও নিজেকে ইতিবাচক রাখেন। তাঁর আত্মবিশ্বাস ফুটে ওঠে তাঁর পোশাকেও। সম্প্রতি হলুদ পোশাকে ক্যামেরাবন্দী হলেন মালাইকা।

Advertisements

মালাইকা নিজেই এই ছবিগুলি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ছবিগুলিতে মালাইকার পরনে রয়েছে হলুদ রঙের সাটিনের গাউন। গাউনটি ডিপ নেক। ক্লিভেজ দৃশ্যমান হলেও লেসের কারুকার্য তা সাজিয়ে তুলেছে। স্লিভলেস গাউনটি হাই-থাই স্লিটেড। ফলে মালাইকার টোনড পা দৃশ্যমান হয়েছে। এই পোশাকের সাথে লং চেন ইয়ারিং পরেছেন মালাইকা। তাঁর পায়ে রয়েছে সোনালি রঙের স্টিলেটো। চুল খোলা রয়েছে। হালকা মেকআপ করেছেন মালাইকা। তাঁর গায়ে এসে পড়েছে রোদের আঁকিবুঁকি। গাউনের পিঠে দুটি ফিতে ক্রস করা রয়েছে। ফলে মালাইকার পিঠের কিছুটা অংশ রয়েছে উন্মুক্ত।

Advertisements

কিছুদিন আগেই বয়ফ্রেন্ড অর্জুন কাপুর (Arjun Kapoor)-এর জন্মদিন পালন করতে মালাইকা উড়ে গিয়েছিলেন প‍্যারিস। সেখান থেকে তাঁদের একাধিক ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। এছাড়াও সম্প্রতি একটি অনুষ্ঠানে অর্জুনের ক্যাটওয়াক দেখে মালাইকার উচ্ছ্বাস পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হয়েছে। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই হয়তো দুজনে সাত পাকে বাঁধা পড়বেন।

Advertisements

মালাইকার ঘনিষ্ঠ সূত্রের খবর অনুযায়ী, চলতি বছরের নভেম্বর অথবা ডিসেম্বর মাসে ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে হবে অর্জুন ও মালাইকার। দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে বিয়ে করবেন তাঁরা।

Advertisements

whatsapp logo
Advertisements