Hoop PlusTollywood

Dev-Prosenjit: ফের একসঙ্গে দুই সুপারস্টার, মহালয়ার দিনে দেবের ‘কাছের মানুষ’ হয়ে উঠলেন প্রসেনজিৎ!

পিতৃপক্ষের অবসান হয়ে শুরু হয়েছে দেবীপক্ষ। মহালয়ার পূণ‍্যতিথিতে ‘কাছের মানুষ’-এর তৃষ্ণা নিবারণ করে মর্ত‍্যে দেবীর অকালবোধন হয়। এই তিথিকেই প্রসেনজিৎ বেছে নিলেন তাঁর নতুন ছবির প্রথম ঝলক জনসমক্ষে তুলে ধরার জন্য। সম্প্রতি প্রসেনজিৎ (Prosenjit Chatterjee)ইন্সটাগ্রামে শেয়ার করেছেন তাঁর আপকামিং ফিল্ম ‘কাছের মানুষ’-এর ফার্স্ট মোশন পোস্টার।

দেব প্রযোজিত ‘কাছের মানুষ’-এর মোশন পোস্টারে দেবের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাচ্ছে প্রসেনজিৎ -কে । পোস্টারে দেখা যাচ্ছে , একটি রেললাইনের দুই ধারে বসে রয়েছেন দেব ও প্রসেনজিৎ। মাঝে ছুটে আসছে একটি ট্রেন। সূর্যালোকে আকাশ হয়ে উঠেছে কমলা। মেঘ কেটে হচ্ছে সূর্যোদয়। পথিকৃৎ বসু (Pathikrit Basu) পরিচালিত এই ফিল্মে দেব ও প্রসেনজিৎ ছাড়াও অভিনয় করছেন ঈশা সাহা (Isha Saha)। 2022 সালের গ্রীষ্মে মুক্তি পেতে চলেছে ‘কাছের মানুষ’।

বহুদিন ধরেই দেব ও প্রসেনজিৎ-এর মতো দুই সুপারস্টারের একটি ফিল্মে স্ক্রিন শেয়ার করার কথা ঘুরে বেড়াচ্ছিল টলিপাড়ার অন্দরে। কিন্তু দেব বা প্রসেনজিৎ কেউই এই খবরে সীলমোহর দেননি। তবে এবার দুই তারকার একসঙ্গে অভিনয়ের ঘটনা নেটদুনিয়ায় শোরগোল ফেলে দিয়েছে। নেটিজেনদের উচ্ছ্বাস বলে দিচ্ছে, ‘কাছের মানুষ’-এর ভবিষ্যত যথেষ্ট উজ্জ্বল। এর আগেও দেব প্রযোজিত ফিল্ম ‘ককপিট’-এ দেবের বাবার ভূমিকায় অভিনয় করেছিলেন প্রসেনজিৎ। কিন্তু এই প্রথম তারকা জুটির ম্যাজিক দেখার অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা। চলতি বছরের শেষের দিকে শুরু হতে চলেছে ‘কাছের মানুষ’-এর শুটিং।

পরিচালক পথিকৃ বসুর কাছেও এই ফিল্ম যথেষ্ট বড় চ্যালেঞ্জ। এর আগে ‘হরিপদ ব্যান্ডওয়ালা’, ‘টোটাল দাদাগিরি’, ‘ফিদা’, ‘কে তুমি নন্দিনী’-র মতো ফিল্ম পরিচালনা করলেও এই প্রথমবার অন্য ধারার একটি ফিল্মের নির্দেশক হতে চলেছেন পথিকৃৎ। উপরন্তু এই ফিল্মের মূল চরিত্রে রয়েছেন পোড় খাওয়া স্টার জুটি। তবে ‘কাছের মানুষ’ দর্শকদের মনোরঞ্জন করতে পারবে বলে আশাবাদী পথিকৃৎ।

whatsapp logo