Hoop PlusTollywood

মাথায় ঝুঁটি বেঁধে রাজের কোলে ছোট্ট ইউভান, বাবাকে পেয়ে গোমড়া মুখে ফুটল হাসি

বাবা কাছে না থাকলে মন কি ভালো থাকে? বাবা কত্ত আদর করে, খেলে, ছবি তোলে। সব কিছু এতদিন মিস করছিল একরত্তি ইউভান। রাজনীতির কাজে ব্যস্ত রাজ এতদিন ব্যারাকপুর সামলাচ্ছিলেন , এবার ফিরেছেন নিজ নিকেতনে। আর ফিরেই নতুন ছবি পোস্ট। নাওয়া খাওয়া ভুলে ছেলেকে নিয়ে মেতেছেন পরিচালক বাবা। কেনই বা মাতবেন না, কতদিন মিস করেছেন তিনি। সর্বোপরি, প্রত্যেক সন্তান তার বাবা মায়ের আদরের সম্পদ বলে কথা।

ছেলেকে কোলে নিয়ে শুভ সন্ধ্যা জানালেন সবাইকে। প্রসঙ্গত, শুভশ্রী এখনও করোনায় আক্রান্ত। আলাদা রয়েছেন তিনি। এদিকে রাজ ফিরে এসেছেন। মাকে কাছে না পেলেও বাবাকে পেয়ে ভীষণ খুশি ইউভান। ছবিতে দেখা যাচ্ছে, এই একরত্তির মাথায় দুটো পুঁচকে ঝুঁটি। সন্ধ্যে বেলা সে তার ঝাঁকড়া চুল খোলা রাখেনি। একেবারে চুল বেধে ফিটফাট হয়ে বাবার কোলে চেপে ফোন দিয়েই ফটোশ্যুট।

রাজের প্রতিটা ক্লিকে সে সবসময় ক্যামেরার লেন্সে চোখ রাখে। দুষ্টু বাচ্চাদের মতন এদিক ওদিক তাকায় না। হবেই বা না কেন, যার বাবা একজন দুঁদে পরিচালক এবং যার চোখ সবসময় ক্যামেরায় থাকে তার ছেলের চোখও ক্যামেরার দিকেই থাকবে।

এমনিতেই অন্নপ্রাশন এই একরত্তি বই পেন ছেড়ে টাকা ধরে, সুতরাং বোঝাই যাচ্ছে সেও হয়ত বড় হয়ে বাবার মতন চমৎকার পরিচালক হবে। অবশ্য আমাদের সকলেরই একটু বিচ্ছিরি স্বভাব আছে, বাচ্চা দেখলেই তার ভবিষ্যত নির্ণয় করতে বসে যাই। কিন্তু এটা শুধু মাত্র মজার ছলে। ইউভান এখন খুবই ছোট। তবে ছোট হলে হবে কি, সোশ্যাল মিডিয়ায় এই রাজ পুত্তুর এখন হট কেক বটে।