whatsapp channel

শাড়ি পরে মিষ্টি লুকের ছবি দিলেন ১১ বছরের ছোট্ট ভুতু

বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘ভুতু’ একসময় নিজেদের অভিনয় দিয়ে বাঙালী দর্শকদের মন কেড়ে নিয়েছিল। এই সিরিয়ালের কাহিনী আবর্তিত হয়েছিল একটি বাচ্চা ভূতকে ঘিরে।  এই বাচ্চা ভূতটির ভূমিকায় অভিনয় করেছিলেন শিশুশিল্পী আর্শিয়া…

Avatar

HoopHaap Digital Media

বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘ভুতু’ একসময় নিজেদের অভিনয় দিয়ে বাঙালী দর্শকদের মন কেড়ে নিয়েছিল। এই সিরিয়ালের কাহিনী আবর্তিত হয়েছিল একটি বাচ্চা ভূতকে ঘিরে।  এই বাচ্চা ভূতটির ভূমিকায় অভিনয় করেছিলেন শিশুশিল্পী আর্শিয়া মুখার্জি। ভুতু খেলতে খেলতে সিঁড়ি থেকে পড়ে গিয়ে মারা যায় কিন্তু তার আত্মা থেকে যায় নিজের বাড়িতেই। ভুতু মা বাবার আদর খাবে বলে মরিয়া হয়ে যায়। এরপর শুরু হয় গল্প। খুব স্বল্প সময়ে এই ধারাবাহিক সকলের খুব প্রিয় হয়ে উঠেছিল।

‘ভুতু’ সিরিয়ালে বাচ্চা ভূতের কারসাজিতে চোখের সামনে চলে আসত চকলেট, রাবড়ি, মিষ্টি। নিজের দুষ্টুমির মাধ্যমে অনেকের বহু সমস্যার সমাধান অনায়াসেই করত ভুতু। ভুতুর চরিত্রে আর্শিয়ার অভিনয় খুব প্রশংসিত হয়েছিল দর্শকদের কাছে।  রাত ৯টা হলেই দর্শকরা মুখিয়ে বসে থাকতেন টিভির পর্দায় ভুতুর ভুতুড়ে দুষ্টুমি দেখার জন্য। অনেকে ভুতুর কষ্টে চোখে জল এসেছিল। ‘ভুতু’ শেষ তবু আর্শিয়ার অভিনয় ভুলতে পারেনি দর্শক। এরপরে হিন্দি ভাষাতেও তৈরী হয় ‘ভুতু’ র সিক্যুয়েল। আর সেটিও বাংলার মতো বেশ হিট হয়েছিল। আর হিন্দিতেও ভুতুর চরিত্রে অভিনয় করেছিলেন আর্শিয়া নিজে।

হিন্দি ধারাবাহিক শেষ হওয়ার পর কলকাতায় ফিরে আর্শিয়া জনপ্রিয় ফিল্ম ‘ককপিট’ ও সিরিয়াল ‘রাণু পেল লটারি’-তে অভিনয় করেন। এছাড়া কর্মাশিয়াল বিজ্ঞাপনে কাজ করেছে। এখন আর্শিয়া নিজের পড়াশোনাতে মন দিয়েছে। সম্প্রতি ছোট্ট আর্শিয়া এগারো বছরে পা দিল। এই করোনা আবহে জন্মদিন বাড়িতে দিদি আর মা বাবার সাথে পালন করেছিলেন। আর্শিয়ার জন্মদিনের বেশ কয়েকটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন।  সেখানে দিদির সঙ্গে মজা করতে দেখা যাচ্ছে আর্শিয়াকে। সকলে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন ছোট্ট ভুতুকে।

শোনা যাচ্ছে, খুব শীঘ্রই টেলিভিশন পর্দাতে কামব্যাক করতে চলেছেন ছোট্ট খুদে ভুতু৷ আর ভুতুর অভিনয় দেখার জন্য মুখিয়ে আছেন সকলে। কিছুদিন আগে ভুতুর মা ওরফে মিমির বিয়েতে হাজির হয়েছিলেন। মিমি আর ওমের সাথে ছবি তুলে নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছিল৷ সামনে সরস্বতী পুজো আর পুজোর আগে শাড়ি পড়ে ছবি তুললেন ছোট্ট ভুতু। গোলাপি শাড়ি সাথে মানানসই হাল্কা গয়না, চুল বিনুনি করে বাঁধা আর কপালে ছোট্ট টিপ। ব্যস তাতেই সাজ কমপ্লিট। ক্যপশানে লিখলো এই খুদে ‘আমি ভালোবাসি শাড়ি পড়তে’। নিমেষে ভাইরাল ১১ বছরের ছোট্ট ভুতুর ছবি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media