whatsapp channel

Bollywood: ক্যাটরিনার জন্য কোন স্বভাব বদলাতে হল ভিকিকে!

রবিবারের সকাল থেকেই শিরোনামে ভিকি কৌশল (Vicky Kaushal)। তিনিই প্রথম বলিউড অভিনেতা যাঁকে ফলো করল ইন্সটাগ্রাম। সোশ্যাল মিডিয়া জুড়ে ভিকির প্রতি নেটিজেনদের শুভেচ্ছাবার্তা। এর মধ্যেই ভিকির বাড়ির অন্দরমহলের বিভিন্ন খবরও…

Avatar

Nilanjana Pande

রবিবারের সকাল থেকেই শিরোনামে ভিকি কৌশল (Vicky Kaushal)। তিনিই প্রথম বলিউড অভিনেতা যাঁকে ফলো করল ইন্সটাগ্রাম। সোশ্যাল মিডিয়া জুড়ে ভিকির প্রতি নেটিজেনদের শুভেচ্ছাবার্তা। এর মধ্যেই ভিকির বাড়ির অন্দরমহলের বিভিন্ন খবরও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। কয়েক বছর আগে ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর সাথে সাতপাকে বাঁধা পড়েছেন ভিকি। তাঁদের রাজকীয় বিয়ে অনুষ্ঠিত হয়েছিল রাজস্থানে। অনেকে মনে করেছিলেন, এই বিয়ে হয়তো টিকবে না। কিন্তু ভিকি ও ক্যাটরিনা একে অপরের পরিপূরক হয়ে উঠেছেন। এমনকি ক্যাটরিনার সাথে ভিকি রীতিমত পরামর্শ করেন তাঁর কাজ বাছাই-এর প্রসঙ্গেও। তবে ভিকিকে নিজের স্বভাবে কিছু পরিবর্তন আনতে হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

সাম্প্রতিক সাক্ষাৎকারে ভিকি জানিয়েছেন, একসময় তিনি কথা বলতে খুবই ভালোবাসতেন। কিন্তু বর্তমানে তিনি প্রায় শ্রোতার ভূমিকায়। মজা করে ভিকি বলেছেন, বর্তমানে ক্যাটরিনা প্রচুর কথা বলেন। কিন্তু তিনি প্রায় নীরব। এর আগে ভিকি জানিয়েছিলেন, তাঁর পোশাক নির্বাচনের ব্যাপারেও ক্যাটরিনার মতামত যথেষ্ট গুরুত্বপূর্ণ। বিয়ের আগে ভিকি নিজের ইচ্ছামতো সাধারণ পোশাক পরে বাইরে বেরিয়ে যেতেন। কিন্তু বিয়ের পর ক্যাটরিনার পরামর্শে তাঁকে বদলাতে হয়েছে নিজের স্টাইল স্টেটমেন্ট। অনেকে মনে করেন, ভিকি ভয় পান ক্যাটরিনাকে। স্বভাবরসিক ভিকি তা মজা করে বললেও প্রকৃতপক্ষে তিনি ক্যাটরিনাকে যথেষ্ট সম্মান করেন।

ভিকি জানিয়েছেন, ক্যাটরিনা তাঁকে নিয়মানুবর্তিতা শিখিয়েছেন। এমনকি ক্যাটরিনা নিজেও যথেষ্ট পরিশ্রমী। ভিকি জানিয়েছেন, কোনো শুট থাকলে তার কয়েক মাস আগে থেকে ক্যাটরিনা নিজেকে তৈরি করতে শুরু করেন। প্রয়োজনীয় ডায়েট ও ওয়ার্কআউট করেন তিনি। তবে তার পাশাপাশি ঘরকন্নার দিকেও কঠোর নজর রয়েছে ক্যাটরিনার। সপ্তাহে একদিন তাঁদের বাড়ির কর্মচারীদের নিয়ে বিশেষ বৈঠক করেন ক্যাটরিনা।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

সাম্প্রতিক কালে মুক্তি পেয়েছে ভিকি অভিনীত ফিল্ম ‘সাম বাহাদুর’। এই ফিল্মে সাম মানেকশর চরিত্রে ভিকি অবশ্যই অনবদ্য। শাহরুখ খান (Shahrukh Khan) অভিনীত সদ্য মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘ডানকি’-তে গুরুত্বপূর্ণ চরিত্রেও নজর কেড়েছেন ভিকি। অপরদিকে ক্যাটরিনা অভিনীত ফিল্ম ‘টাইগার থ্রি’-র বক্স অফিস রিপোর্ট মাঝারি ধরনের। তবে আগামী বছরের গোড়ায় মুক্তি পেতে চলেছে ‘মেরি ক্রিসমাস’। এই ফিল্মে ক্যাটরিনার বিপরীতে অভিনয় করছেন বিজয় সেতুপতি (Vijay Setupati)।

whatsapp logo