whatsapp channel

Soumitrisha Kundu: দেবের অসুস্থতা নিয়ে মুখ খুললেন সৌমিতৃষা

অগস্ট মাসের শেষ থেকে শুরু হয়েছিল সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)-র ডেবিউ ফিল্ম ‘প্রধান’-এর শুটিং। এই ফিল্মে সৌমিতৃষার বিপরীতে অভিনয় করছেন দেব (Dev)। গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Banerjee)। নর্থ…

Avatar

Nilanjana Pande

অগস্ট মাসের শেষ থেকে শুরু হয়েছিল সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)-র ডেবিউ ফিল্ম ‘প্রধান’-এর শুটিং। এই ফিল্মে সৌমিতৃষার বিপরীতে অভিনয় করছেন দেব (Dev)। গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Banerjee)। নর্থ বেঙ্গল জুড়ে চলছিল ‘প্রধান’-এর শুটিং। এই ফিল্মে অভিনয়ের জন্য যথেষ্ট প্রস্তুতি নিয়েছিলেন দেব। শুটিংয়ের দিন ফিল্মের পোস্টার শেয়ার করে জানিয়েছিলেন, অবশেষে শুটিং শুরু হল। কিন্তু চালসায় পৌঁছেই জ্বরে কাবু হয়ে পড়েছেন দেব। এরপর থেকেই সোশ্যাল মিডিয়া জুড়ে গুজব রটে, দেবের অসুস্থতার কারণে স্থগিত রয়েছে ‘প্রধান’-এর শুটিং। এমনকি গুজব রটে, ডেঙ্গি হয়েছে নায়কের। কিন্তু এবার এই প্রসঙ্গে মুখ খুললেন সৌমিতৃষা।

বুধবার পুরো শুটিং ইউনিট চালসা পৌঁছালেও সৌমিতৃষা সেখানে পৌঁছান বৃহস্পতিবার। তিনি জানালেন, বৃহস্পতিবার তিনি পৌঁছানোর আগে থেকেই জ্বরে আক্রান্ত ছিলেন দেব। সারা গায়ে ছিল যন্ত্রণা। কিন্তু শুটিং বাতিল করেননি দেব। বরং ভাইরাল জ্বর ও অসহ্য দুর্বলতা সত্ত্বেও তিনি শুটিং করেছেন রাত অবধি। সৌমিতৃষা অবাক হয়ে গিয়েছেন, কাজের প্রতি দেবের নিষ্ঠা দেখে। অপরদিকে ক্ষুব্ধ দেবের সহ-অভিনেতা অম্বরীশ ভট্টাচার্য (Ambarish Bhattacharya)। দেবের ডেঙ্গির গুজব উড়িয়ে দিয়েছেন তিনি।

অম্বরীশ জানিয়েছেন, শুটিংয়ের দ্বিতীয় দিন থেকেই দেব যথেষ্ট ফিট। প্রয়োজনীয় ওষুধ খেয়েছেন তিনি। রক্ত পরীক্ষা করানো হয়েছে এবং রিপোর্ট যথেষ্ট ভালো। শুটিং-ও চলছে। অম্বরীশের অনুরোধ, দেবকে নিয়ে মিথ্যা রটনা বন্ধ করা উচিত। অতনু রায়চৌধুরী (Atanu Roychowdhury) প্রযোজিত ফিল্ম ‘প্রধান’ নিয়ে প্রথম থেকেই যথেষ্ট উচ্ছ্বসিত ছিলেন দেব। তিনি ‘প্রধান’-এর জন্য প্রস্তুতির ছবি শেয়ার করেছিলেন ইন্সটাগ্রামে।

‘প্রধান’ ফিল্মটি পরিচালনা করছেন অভিজিৎ সেন (Abhijit Sen)। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের ক্রিসমাসের ছুটিতে মুক্তি পাওয়ার কথা রয়েছে ‘প্রধান’।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

whatsapp logo