whatsapp channel

পুসি ক্যাট নিয়ে খেলতে ভালোবাসেন শাহরুখ কন্যা সুহানা, ইনস্টাগ্রামে ফুটে উঠল ছবি

সুহানা খান (suhana khan) বলিউডের স্টারকিডদের মধ্যে অন্যতম। কিন্তু তা সত্ত্বেও তিনি সবসময়ই লো প্রোফাইলে থাকতে পছন্দ করেন। তবে তাঁর এই লো প্রোফাইলে থাকা নিয়েও হয়েছে বিতর্ক। এই কারণে সুহানা…

Avatar

HoopHaap Digital Media

সুহানা খান (suhana khan) বলিউডের স্টারকিডদের মধ্যে অন্যতম। কিন্তু তা সত্ত্বেও তিনি সবসময়ই লো প্রোফাইলে থাকতে পছন্দ করেন। তবে তাঁর এই লো প্রোফাইলে থাকা নিয়েও হয়েছে বিতর্ক। এই কারণে সুহানা ইদানিং নিজের নতুন ধরনের ছবি শেয়ার করেন। এবার তিনি নিজেকে বললেন ‘ক্যাট লেডি’।

সম্প্রতি সুহানার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেই ছবিতে সুহানার কোলে রয়েছে একটি ছোট্ট বিড়াল। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে সুহানা নিজেকে ‘ক্যাট লেডি’ বলে উল্লেখ করেছেন। ছবিতে সুহানার পরনে ছিল বেজ রঙের টপের সঙ্গে ধূসর রঙের প‍্যান্ট ও মাথায় নীল রঙের টুপি। বিড়ালকে কোলে নিয়ে আদর করতে ব্যস্ত ছিলেন সুহানা। ছবিতে সুহানাকে অনেক ভালোবাসা জানিয়েছেন অনন্যা পান্ডে (ananya pandey), শানায়া কাপুর (shanaya kapoor), নভ‍্যা নভেলি নন্দা (nabhya nabheli nanda)। সুহানার এই ছবিটি ঋদ্ধিমা কাপুর সাহানী (Ridhdhima kapoor sahani)-র দারুণ পছন্দ হয়েছে। সুহানার কাজিন আলিয়া ছিব্বর (Alia chibbar) সুহানার ছবিতে কমেন্ট করে জানিয়েছেন, সুহানাই একমাত্র কুল ক্যাট লেডি।

 

View this post on Instagram

 

A post shared by Suhana Khan (@suhanakhan2)

এই মুহূর্তে নিউ ইয়র্কে ফিল্ম মেকিং নিয়ে পড়াশোনা করছেন সুহানা। গত বছর লকডাউনের সময় সুহানা ভারতে তাঁর পরিবারের সঙ্গে ছিলেন। সেই সময় তাঁর ছবির কমেন্ট বক্সে গায়ের রঙ নিয়ে তাঁকে ট্রোল করা শুরু হয়। সেই সময় সুহানার পাশে দাঁড়িয়েছিলেন শাহরুখ খান (shahrukh khan)। শাহরুখের ইচ্ছা অনুযায়ী সুহানা ফিল্ম মেকিং নিয়ে পড়াশোনা করছেন। কারণ শাহরুখ মনে করেন, পড়াশোনা না করে, সঠিক না জেনে ইন্ডাস্ট্রিতে আসা উচিত নয়।

সুহানা সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। তিনি কোনো ট্রোলকে পাত্তা দেন না। ভারতে থাকাকালীন সুহানা অ্যাসিড আক্রান্তদের জন্য কাজ করেছেন। পড়াশোনা শেষ করে ভারতে ফিরে এসে বলিউডে কাজ করার পাশাপাশি আবারও সমাজসেবামূলক কাজ শুরু করতে চান সুহানা।

Avatar