Nusrat Faria: ডিপনেক নীল গাউনে উন্মুক্ত ক্লিভেজ, নুসরতের থাইয়ের ফাঁকে নজর কাড়ল এই জিনিসটি

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

দুই বাংলার বিনোদন জগতে অতি পরিচিত মুখ নুসরত ফারিয়া (Nusrat Faria)। বিজ্ঞাপনচিত্রে গ্লামারাস হিসেবে উপস্থিতি এবং ভিন্নধর্মী উপস্থাপনার কারণে তিনি পরিচিত। ২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ‘আশিকী’ চলচ্চিত্র দিয়ে তার বড় পর্দায় অভিষেক হয়। এই কাজের জন্য তিনি শ্রেষ্ঠ নবীন অভিনয়শিল্পী বিভাগে মেরিল-প্রথম আলো পুরস্কারও অর্জন করেন।একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। টলিউডেও কাজ করেছেন তিনি। অভিনেতা অঙ্কুশ হাজরা, জিৎ-এর সঙ্গেও স্ক্রিন শেয়ার করেছেন এই বাংলাদেশি অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি নাচ আর গানের জন্যও চর্চায় থাকেন ফারিয়া।

তবে এবার ঈদের আগেই নজরকাড়া লুকে ধরা দিয়ে ভক্তদের মনে আগুন বাড়িয়ে দিলেন অভিনেত্রী। ঈদ উপলক্ষে মুক্তি পাবে নুসরতের নতুন মিউজিক ভিডিয়ো ‘বুঝি না তো তাই’। ইতিমধ্যেই গানের ঝলক প্রকাশ্যে এনেছেন অভিনেত্রী। দৃশ্যে বেশ সাহসী মেজাজে দেখা গিয়েছে অভিনেত্রীকে। এই মর্মে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ছবি পোস্ট করেছেন তিনি। এই ছবিতে দেখা যাচ্ছে, তারপরনে রয়েছে নীল সুইম স্যুট। পোশাকের ফাঁকে স্পষ্ট বক্ষবিভাজিকা, কোমরে জড়ানো ফ্লোরাল র‌্যাপারের ফাঁকে বেরিয়ে রয়েছে বাম ঊরুর ট্যাটু।

ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘একবছরের অপেক্ষা, কয়েকমাসের প্রমোশন এবার শেষ হতে চলেছে, কারণ এই ঈদেই আসছে আমার নতুন গান। এত অপেক্ষা ও ভালোবাসার জন্য ধন্যবাদ সকলকে’। তবে নুসরতকে সমুদ্রসৈকতের ধারে সাহসী মেজাজে দেখে ধেয়ে এসেছে নানা কটাক্ষ। নেটনাগরিকদের সামালোচনার মুখে পড়েছেন অভিনেত্রী। রমজান মাসে এমন ছবি পোস্ট করায় এক নেটিজেনের মন্তব্য, ‘একটু বেহায়া হলে দুনিয়াতে সেলিব্রিটি হওয়া যায়। আর সেটা থেকে বিরত থাকলে মৃত্যুপরবর্তী জীবনে সেলিব্রিটি হওয়া যায়। এ বার আপনি সিদ্ধান্ত নিন, কোন পথে এগোতে চান।’ অপর এক নেটিজেন কটাক্ষ করে অভিনেত্রীকে লেখেন, ‘রমজান মাসে এই ছবিগুলো না দিলেই কি নয়।’

প্রসঙ্গত, কিছুদিনের মকধ্যে এসভিএভের নতুন ছবিতে দেখা যাবে নুসরত ফারিয়াকে। ‘আবার বিবাহ অভিযান’-এ গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে তাঁকে। সদ্যই শেষ হয়েছে এই ছবির শ্যুটিং। সদ্য মুক্তি পেয়েছে এই ছবির ট্রেলার।

 

View this post on Instagram

 

A post shared by Faria (@nusraat_faria)

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা