whatsapp channel

Naga-Samantha: অবশেষে জল্পনার অবসান, নাগা চৈতন্যের সঙ্গে সংসার ভাঙলেন সামান্থা প্রভু

দক্ষিণী তারকা নাগা চৈতন্য (Naga Chaitanya) ও তাঁর স্ত্রী অভিনেত্রী সামান্থা প্রভু (Samantha Prabhu)-র বিবাহ বিচ্ছেদ নিয়ে জল্পনা শুরু হয়েছিল। এই জল্পনা আরও গাঢ় হয়ে ওঠে যখন সামান্থা তাঁর নাম…

Avatar

HoopHaap Digital Media

দক্ষিণী তারকা নাগা চৈতন্য (Naga Chaitanya) ও তাঁর স্ত্রী অভিনেত্রী সামান্থা প্রভু (Samantha Prabhu)-র বিবাহ বিচ্ছেদ নিয়ে জল্পনা শুরু হয়েছিল। এই জল্পনা আরও গাঢ় হয়ে ওঠে যখন সামান্থা তাঁর নাম থেকে বিবাহ সূত্রে প্রাপ্ত ‘আক্কিনেনি’ পদবীটি সরিয়ে দিয়েছিলেন। এবার সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে সামান্থা ও নাগা চৈতন্যের বিবাহ বিচ্ছেদের ঘোষণা হল।

 

View this post on Instagram

 

A post shared by S (@samantharuthprabhuoffl)

2 রা অক্টোবর,শনিবার সামান্থা ইন্সটাগ্রামে একটি পোস্ট করেছেন। তাঁর সমস্ত শুভানুধ‍্যায়ীদের উদ্দেশ্যে তিনি জানিয়েছেন, অনেক চিন্তা-ভাবনার পর তিনি ও নাগা চৈতন্য স্বামী-স্ত্রী হিসাবে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। তাঁরা এবার নিজেদের মতো করে নিজেদের পথে এগিয়ে যাবেন। তবে তাঁরা নিজেদের ভাগ্যবান মনে করেন কারণ এক দশকেরও বেশি সময় ধরে তাঁদের বন্ধুত্ব ছিল। সেটা তাঁদের সম্পর্কের অত্যন্ত ব্যক্তিগত জায়গা। নাগা চৈতন্য ও সামান্থার বিশ্বাস, সেই স্পেশ‍্যাল বন্ডিং তাঁদের মধ্যে সারাজীবন থাকবে। সামান্থা তাঁদের এই কঠিন সময়ে সকল অনুরাগী, শুভানুধ‍্যায়ী ও সংবাদমাধ্যমের কাছে তাঁদের প্রাইভেসিকে সম্মান জানানোর অনুরোধ করেছেন। তাঁরা দুজনেই এগিয়ে যেতে চান। তাঁদের সমর্থন করার জন্য সকলকে ধন্যবাদ জানিয়েছেন সামান্থা। একই পোস্ট নিজের ওয়ালে শেয়ার করেছেন নাগা চৈতন্য।

সম্প্রতি সামান্থা ইন্সটাগ্রাম স্টোরিতে লিখেছিলেন, যখন হতাশা তাঁকে ঘিরে ধরে, তখন তিনি মনে রাখেন,সত্য ও ভালোবাসার পথ সবসময়ই জয়ী হবে। অনেক অদৃশ্য শত্রু থাকবে, যারা সেইসময় পরাজিত হবে। সামান্থার মা তাঁর মনে এই বিশ্বাস জাগিয়েছেন। ফলে সামান্থা হ্যাশট‍্যাগে ‘মাই মম্মা সেইড’ কথাটি ব্যবহার করেছেন। সামান্থা এই পোস্ট শেয়ার করার পর নেটিজেনদের একাংশ মনে করছেন, সম্পর্কের জটিলতার কারণে হয়তো ডিপ্রেশনে ভুগছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by S (@samantharuthprabhuoffl)

কিন্তু সামান্থাকে সংবাদমাধ্যমে এই নিয়ে প্রশ্ন করা হলে তিনি বিরক্ত হন। অপরদিকে ক্ষুব্ধ হন নাগা চৈতন্য। একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, ব্যক্তিগত ও পেশাদার জীবনকে ব্যালান্স করে চলার শিক্ষা তিনি তাঁর মা-বাবার কাছ থেকেই পেয়েছেন। প্রথমে নিজের ব্যক্তিগত জীবনকে খবরের শিরোনামে দেখে খারাপ লাগলেও তাঁর মতে, কোনো খবর স্থায়ী নয়। হেডলাইনস মিনিটে মিনিটে বদলায়। ফলে এখন আর কোনো খবর তাঁকে প্রভাবিত করে না বলে জানিয়েছেন নাগা চৈতন্য।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media