Hoop PlusHoop TrendingTollywood

সাত পাক ঘুরে সিঁদুরদান পর্ব সারলেন জনপ্রিয় গায়িকা ইমন, রইলো লাইভ ভিডিও

নীলামনের বিয়ে। হ্যা সঙ্গীত শিল্পী ইমন চক্রবর্তী আর সুরকার নীলাঞ্জন ঘোষের বিয়ে। ২০২০ তে দুর্গাপুজোর সময়ে তৃতীয়ার তিথিতে পরিবারের সম্মতিতে প্রথমে নিজেদের বাগদান পর্ব সারেন। এরপর বিয়ের একের পর নিয়মরীতি মেনে মঙ্গলবার বিকেলে নিজের মনের মানুষের সাথে বিয়ের পিঁড়িতে বসেছেন।

করোনা আবহে নেই সেইরকম কোনো আড়ম্বর। বিয়ের আসর বসেছে হাওড়ার বালি বাগিচা রাজবাড়িতে। দুই পরিবার এখন এই লাভ বার্ডসের বিয়ে নিয়ে বেজায় ব্যস্ত। গত রবিবারই নিজেদের আইনি বিয়েটা সেরে নিয়েছেন। খাতায় কলমে বিয়ে সারার পর ফেসবুক অ্যাকাউন্টের প্রোফাইল পিকচার বদলে ফেলেন ইমন। বিয়ের ছবির ক্যাপশানে লেখেন, মিসেস নীলাঞ্জন ঘোষ।

এবার হিন্দু আচার নিয়ম অনুযায়ী এবার বিয়ে হওয়ার পালা। মঙ্গলবার বিকেলে বসেছে বিয়ের আসর। বিয়ের দিন বিকেলে ফ্যাশন ডিজাইনার অভিষেক রায়ের ডিজাইন করা লাল বেনারসি পরে আর সারা শরীর জুড়ে রয়েছে সোনার গয়না। অন্য দিকে নীলাঞ্জন পরণে ছিল ঘিয়ে রঙা পাঞ্জাবিতে এক্কেবারে বাঙালি বর সাবেকি সাজেই সাজলেন নীলাঞ্জন।

ইমন চক্রবর্তীর বিয়েতে নিজেই লাইভ করলেন নতুন কনে। ছাদনাতলায় পৌঁছে গিয়েছেন নতুন বর-কনে। চার দিক থেকে উলুধ্বনির মাঝে একে অপরের গলায় মালা পড়িয়ে শুরু করেছেন বিয়ের আচার অনুষ্ঠান। ভালবাসার মানুষের সঙ্গে শুরু নতুন জীবন। উচ্ছ্বাস ধরে রাখতে পারলেন না নীলাঞ্জনও। পুরোহিত মশাইয়ের মন্ত্র পড়ার মাঝেই সাত পাকে ঘুরে নিলেন নতুন বর। বিয়ে চলার মাঝেই কাঁধ নাচিয়ে কিছুটা নেচে উঠলেন নতুন বর। ইমনের মুখে ছিল কেবল হাসি। মঙ্গলবার সন্ধ্যে জমে উঠেছে বিয়ের আসর। এরপরই নীলাঞ্জন গায়িকার সিঁথি রাঙিয়ে দিল সিদুঁর দিয়ে তারপর লজ্জাবস্ত্র দিয়ে মুখ ঢেকে দিল পরিবারের সদস্যরা।

Related Articles