Hoop PlusTollywood

Srabanti Chatterjee: এই ছবি শেয়ার করে অশালীন কটাক্ষের সম্মুখীন শ্রাবন্তী!

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) ঘুরতে যেতে যথেষ্ট পছন্দ করেন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। কোনোরকম সমালোচনা তাঁকে দমিয়ে রাখতে পারে না। শ্রাবন্তী অবশ্য কখনও তাঁর লোকেশন শেয়ার করেন না। এই কারণে সম্প্রতি তিনি কোথায় বেড়াতে গিয়েছেন তা জানা না গেলেও সেই স্থান থেকে ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী।

ইন্সটাগ্রামে শ্রাবন্তীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে অফ হোয়াইট রঙের জগার্স ও কালো রঙের টপ। হালকা মেকআপ করেছেন তিনি। চোখে রয়েছে কালো সানগ্লাস। চুলে বেঁধেছেন বান। পায়ে রয়েছে সাদা রঙের ওয়াটারপ্রুফ জুতো। একটি ঢালের উপর উঁচু হয়ে বসে ছবি তুলেছেন শ্রাবন্তী। ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন, জীবনের বাকি দিনগুলিকে সুন্দর বানাতে চান তিনি। এই ক্যাপশনের সাথে শ্রাবন্তী জুড়েছেন ভিক্ট্রি ইমোজি ও গোলাপি রঙের হার্ট ইমোজি। তবে মৌনি রায় (Mouni Roy) অবশ্য শ্রাবন্তীর লোকেশন বুঝতে পেরেছেন। তিনি লিখেছেন ‘লন্ড্রেস’। এটি লন্ডনের কাছাকাছি একটি স্থান।

তবে নেটিজেনদের একাংশ শ্রাবন্তীর বসার স্টাইল নিয়ে অশালীন কটাক্ষ করেছেন। অনেকেই লিখেছেন, প্রাতঃকৃত্য করতে বসেছেন অভিনেত্রী। তবে শ্রাবন্তী ট্রোলের কোনো উত্তর দেননি। অপরদিকে তাঁর তৃতীয় স্বামী রোশন সিং (Roshan Singh)-এর সাথে বিবাহ বিচ্ছেদের মামলায় খোরপোশের ব্যাপারে ধাক্কা খেয়েছেন শ্রাবন্তী। বর্তমানে রোশনের দায়ের করা পারজারির মামলাটি চলছে। শেষ অবধি শ্রাবন্তী বিবাহ বিচ্ছেদ পাবেন কিনা তা এখনও বলা যাচ্ছে না।

আগামী দিনে রিলিজ করতে চলেছে শ্রাবন্তী অভিনীত ফিল্ম ‘হাঙ্গামা ডট কম’। এছাড়াও শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra) পরিচালিত প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘দেবী চৌধুরানী’-তে মুখ্য ভূমিকায় দেখা যাবে শ্রাবন্তীকে। এই ফিল্মে ভবানী পাঠকের ভূমিকায় অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)।

whatsapp logo