whatsapp channel

অপেক্ষার অবসান! ‘শ্রীময়ী’র পর ‘গোয়েন্দা গিন্নি’র নতুন সিজনে ফিরতে পারেন ইন্দ্রানী হালদার

২০১৫ থেকে জি বাংলা তে সম্প্রচারিত হয়েছিল 'গোয়েন্দা গিন্নি' (Goyenda Ginni). এর মুখ‍্য চরিত্রে অভিনয় করেছেন ইন্দ্রানী হালদার। শ্রীকান্ত মোহতা, মাহেন্দ্র সনি প্রযোজিত এই ধারাবাহিক বেশ রমরমিয়ে চলে। এমনকি গত বছরের লক ডাউনের…

Avatar

HoopHaap Digital Media

২০১৫ থেকে জি বাংলা তে সম্প্রচারিত হয়েছিল ‘গোয়েন্দা গিন্নি’ (Goyenda Ginni). এর মুখ‍্য চরিত্রে অভিনয় করেছেন ইন্দ্রানী হালদার। শ্রীকান্ত মোহতা, মাহেন্দ্র সনি প্রযোজিত এই ধারাবাহিক বেশ রমরমিয়ে চলে। এমনকি গত বছরের লক ডাউনের সময় এর রিপিট টেলিকাস্ট বহু দর্শক এনে দেয়। এই গল্পে ইন্দ্রানীর নাম ছিল পরমা মিত্র, যিনি একজন গৃহবধূ হয়েও একজন বিচক্ষণ গিন্নি। সেই জন্যেই তিনি গোয়েন্দা গিন্নি।

গল্পে, পরমার মতো মেয়েরা ঘরে বাইরে দু’টোই ব্যালেন্স করতে পারেন। আবার শাশুড়িকেও‌ নিজের হাতের মুঠোয় রাখতে পারেন। প্রতিদিনকার কূটকচালি, রোম্যান্স থেকে বেড়িয়ে একটু অন্যধারার গল্প ছিল গোয়েন্দা গিন্নি। প্রতিদিন নতুন কিছু স্টোরি নিয়ে হাজির হতেন পরমা ওরফে ইন্দ্রানী হালদার।

এবারে দর্শকদের চাহিদা অনুযায়ী ফের ‘গোয়েন্দা গিন্নি সিজন ২’ আসতে চলেছে। অবশ্য এই মুহূর্তে ইন্দ্রানী তার জনপ্রিয় ধারাবাহিক শ্রীময়ী নিয়ে ব্যস্ত। গুঞ্জন আসছে, এই শ্রীময়ী শেষ হলেই দর্শকদের জন্য ‘গোয়েন্দা গিন্নি সিজন ২’ আসবে। সম্প্রতি এক সাক্ষাৎকারে ইন্দ্রানী জানান, “আমার নিজেরও খুব ইচ্ছে ‘গোয়েন্দা গিন্নি সিজ়ন টু’ শুরু হোক। ধারাবাহিকটি আবার শুরু হলে আরও বেশি জনপ্রিয়তা পাবে বলেই বিশ্বাস। উদাহরণ দিয়ে বলি, গত বছর লকডাউনের সময়ে পুনঃপ্রচারিত ধারাবাহিকগুলির মধ্যে ‘গোয়েন্দা গিন্নি’ সবচেয়ে বেশি টিআরপি দিয়েছিল। তাই চ্যানেলেরও ইচ্ছে সিজ়ন টু করার।”

গত বছর করোনা আবহয়ে এবং লক ডাউনে বহু পুরনো ধারাবাহিক নতুন করে টেলিকাস্ট হয়েছে, মানুষ উপভোগ করেছে পুরোনো। কিন্তু নতুন করে আবার যদি কিছু শুরু করা না যায় তবে যে তার পুরোনো হবে না। তাই নতুন করে খুব শীঘ্রই শুরু হতে চলেছে ইন্দ্রানী হালদার অভিনীত ‘গোয়েন্দা গিন্নি সিজন ২’।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media