Bengali SerialHoop Plus

Pallavi Sharma: ‘কে আপন কে পর’ শেষের পর দীর্ঘ বিরতি, নতুন রূপে শীঘ্রই পর্দায় ফিরবেন জবা

কে আপন কে পর দিয়ে ধারাবাহিক জগতে কেরিয়ার শুরু। আর শুরুতেই সুপার হিট। কিন্তু, ধারাবাহিক শেষ হয়েছে এক বছর হয়ে গিয়েছে। কোথায় গেলেন জবা ওরফে পল্লবী শর্মা (Pallavi Sharma)? কে আপন কে পর ধারাবাহিকে জবার বিপরীতে ছিলেন বিশ্বজিৎ ঘোষ, বর্তমানে ইনি একটি ধারাবাহিকের মুখ্য চরিত্রে আছেন। তাহলে কি জবা কাজ পাচ্ছেন না? ইতিমধ্যে স্টার জলসা ও জি বাংলায় একগুচ্ছ নতুন ধারাবাহিক শুরু হয়েছে। তাহলে কি নতুনদের ভিড়ে হারিয়ে গেলেন জবা ওরফে পল্লবী?

সম্প্রতি, পল্লবী এক সাক্ষাৎকারে জানিয়েছেন যে তিনি টানা দীর্ঘদিন মেগা ধারাবাহিকে কাজ করেছেন। এরপর বছর খানেকের বিরতি কোনো দুশ্চিন্তার বা মিন খারাপের বিষয় নয়। কী করলেন জবা এই একটা বছর?

এই একটা বছর জবা ওরফে পল্লবী নাকি চুটিয়ে ঘুরেছেন। গোয়া, রাজস্থান, বেঙ্গালুরু র মতন বিভিন্ন জায়গায় ঘুরেছেন। ঘুরতে ভালোবাসেন পল্লবী। প্রায় পাঁচ বছর কাজের পর একটা লম্বা বিরতি খুব দরকার ছিল। অভিনেত্রী পল্লবীর কথায়, জীবনের একটা অংশ তার পেশা হতে পারে। এই পেশা পুরো জীবন নয়। নিজেকে, পরিবারকে সময় দিতে চান। আর তা ছাড়া জবা চরিত্র এবং নামটা দর্শক মনে এমন ভাবে গেঁথে গিয়েছে, সেখান থেকে নিজেকে বের করে নিয়ে আসতে চান।

তাহলে কি জবা হতাশায় ভুগছেন? উত্তরে অভিনেত্রীর সটান জবাব – না। তিনি জানান যে আগামী কয়েক মাসের মধ্যে ফের কাজের জগতে পা রাখবেন। তবে কোন চরিত্রে বা কোন প্ল্যাটফর্মে তাকে দেখা যাবে সেই বিষয় নিয়ে এখনও স্পষ্ট করে কিছু বলেননি তিনি।

whatsapp logo