whatsapp channel

Sandipta Sen: আইবুড়ো নাম ঘোচানোর পালা, চলতি বছরেই বিয়ের পিঁড়িতে অভিনেত্রী সন্দীপ্তা

পুজো পর্ব মিটতেই সানাইয়ের সুর শোনা যাবে টলিপাড়ায়। পরপর বেশ কয়েকজন তারকা গাঁটছড়া বাঁধতে চলেছেন আগামী বিয়ের মরশুমে। এই তালিকায় যে নামটি নিয়ে সবথেকে বেশি চর্চা হচ্ছে তা হল সন্দীপ্তা…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

পুজো পর্ব মিটতেই সানাইয়ের সুর শোনা যাবে টলিপাড়ায়। পরপর বেশ কয়েকজন তারকা গাঁটছড়া বাঁধতে চলেছেন আগামী বিয়ের মরশুমে। এই তালিকায় যে নামটি নিয়ে সবথেকে বেশি চর্চা হচ্ছে তা হল সন্দীপ্তা সেন (Sandipta Sen)। ছোটপর্দা তথা বড়পর্দার জনপ্রিয় অভিনেত্রী খুব শীঘ্রই আইবুড়ো নাম ঘোচাতে চলেছেন। চলতি বছরেই প্রেমিক সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে সাত পাক ঘুরবেন সন্দীপ্তা। বিয়ের তারিখও এসে গিয়েছে প্রকাশ্যে।

Advertisements

হইচই এর চিফ অপারেটিং অফিসার সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে প্রেম করছেন সন্দীপ্তা। বেশ অনেকদিনই হল তাঁদের সম্পর্ক। মাস কয়েক আগেই মনের মানুষের সঙ্গে সোশ্যাল মিডিয়ার অনুরাগীদের পরিচয় করিয়ে দিয়েছিলেন অভিনেত্রী। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে চোখ রাখলেই যুগলে অনেক ছবিই চোখে পড়বে। প্রেম পর্ব সেরে এবার বিয়ের প্রস্তুতি নেওয়ার পালা। চলতি বছরের শেষেই বিয়ের সানাই বেজে উঠবে তাঁর জীবনে।

Advertisements
Sandipta Sen: আইবুড়ো নাম ঘোচানোর পালা, চলতি বছরেই বিয়ের পিঁড়িতে অভিনেত্রী সন্দীপ্তা
সৌম্য এবং সন্দীপ্তা

জানা যাচ্ছে, আগামী ২ রা ডিসেম্বর আংটি বদল অনুষ্ঠান রয়েছে সন্দীপ্তা সৌম্যর। তারপর ৭ ই ডিসেম্বর হবে বিয়ের অনুষ্ঠান। খ্যাতনামা মহিলা পুরোহিত নন্দিনী ভৌমিক অভিনেত্রীর বিয়েটা দেবেন বলে খবর। বিশেষ দিনটার জন্য পোশাকও বেছে নিয়েছেন সন্দীপ্তা। তাঁর মনের ইচ্ছা, চিরাচরিত লাল নয়, ফুশিয়া পিঙ্ক রঙা বেনারসী শাড়ি পরবেন বিয়েতে। অন্যদিকে প্যাস্টেল পিঙ্ক শেরওয়ানি ধুতিতে সাজবেন সৌম্য। বিয়ের মেনুতে কী কী থাকছে? টলিপাড়ার খবর বলছে, পোলাও, মাংস, চিংড়ির মালাইকারির মতো বাঙালি খাবারের পাশাপাশি ফিউশন খাবার দিয়েও হবে অতিথি আপ্যায়ন।

Advertisements

অন্যদিকে বাগদানের অনুষ্ঠানে লেহেঙ্গা চোলি পরেই নাচবেন সন্দীপ্তা। পরিবার, বন্ধুবান্ধবরা তো থাকছেই, হবু বর সৌম্যকেও নামানোর পরিকল্পনা রয়েছে তাঁর। তিনি অবশ্য বেশ চাপেই রয়েছেন বলে জানান সংবাদ মাধ্যমকে। আসলে এত তাড়াতাড়ির মধ্যে বিয়ে। এই দু মাসের মধ্যেই বিয়ের বিপুল আয়োজন সামলাতে হিমশিম খাচ্ছেন সৌম্য। প্রায় দু বছরের সম্পর্কে প্রচুর স্মরণীয় মুহূর্ত কাটিয়েছেন সন্দীপ্তা সৌম্য। দুজনেই ভ্রমণপ্রিয়। তবে হানিমুন ডেস্টিনেশন এখনো ঠিক করে উঠতে পারেননি বলেই জানান সন্দীপ্তা।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই