Bengali SerialHoop Plus

Deboshree Ganguly: নতুন ইনিংস শুরু শুভশ্রীর দিদি দেবশ্রীর!

শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)-র দিদি দেবশ্রী গাঙ্গুলী (Deboshree Ganguly) একসময় কর্পোরেট সেক্টরে চাকরি করতেন। কিন্তু বর্তমানে ধীরে ধীরে টলিউডে প্রবেশ ঘটেছে তাঁর। বাংলা ফিল্ম ‘আবার কাঞ্চনজঙ্ঘা’-র মাধ্যমে দেবশ্রী অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন। এরপর তাঁকে দেখা গিয়েছিল ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) অভিনীত ফিল্ম ‘ফাটাফাটি’-তে। কিছুদিন আগেই ক্যামেলিয়া প্রোডাকশন ও রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)-এর যৌথ প্রযোজনায় তৈরি ওয়েব সিরিজ ‘মাতঙ্গী’-র শুটিং সম্পূর্ণ করেছেন তিনি। এবার বড় পর্দা ও ওটিটির গন্ডি পেরিয়ে দেবশ্রীকে দেখা যেতে চলেছে ছোট পর্দায়। স্টার জলসার নতুন ধারাবাহিক ‘জল থই থই ভালোবাসা’-য় অভিনয় করছেন তিনি।

লীনা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly) পরিচালিত ধারাবাহিক ‘জল থই থই ভালোবাসা’-র প্রোমো ইতিমধ্যেই অন এয়ার হয়েছে চ্যানেলের ভার্চুয়াল পেজের সৌজন্যে। মা-মেয়ের সম্পর্কের রসায়ন এই ধারাবাহিকের মূল উপজীব্য। তবে এখনও ঘোষণা হয়নি ‘জল থই থই ভালোবাসা’-র সম্প্রচার সময়। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অপরাজিতা আঢ্য (Aparajita Adhya), চন্দন সেন (Chandan Sen), অনুশা বিশ্বনাথন (Anusha Biswanathan)। ধারাবাহিকে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন দেবশ্রী।

যথেষ্ট উচ্ছ্বসিত তিনিও। দেবশ্রীর বহুদিনের ইচ্ছা ছিল অপরাজিতার সাথে কাজ করার। অবশেষে তা পূরণ হয়েছে। দেবশ্রী আশাবাদী নিজের অভিনয় দক্ষতা নিয়ে। দেবশ্রীর একটি ছোট ব্যবসা রয়েছে। ফলে এতদিন তাঁর মনে সন্দেহ ছিল ধারাবাহিকে আদৌ সময় দিতে পারবেন কিনা! কিন্তু ‘ম্যাজিক মোমেন্টস’-এর তরফে লীনার ফোন আসে তাঁর বোন শুভশ্রীর কাছে। শুভশ্রীর কাছ থেকে দেবশ্রীর নম্বর নিয়ে লীনাই যোগাযোগ করেছিলেন তাঁর সাথে।

লীনার ফোন পাওয়ার পর রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রীর সাথে আলোচনা করে ‘জল থই থই ভালোবাসা’-য় কাজ করার সিদ্ধান্ত নিয়েছেন দেবশ্রী।

whatsapp logo