BollywoodHoop Plus

মৌনির সঙ্গে দুরন্ত চুম্বন দৃশ্য, ওয়েব সিরিজে পা রেখেই চেনা ফর্মে ফিরলেন ইমরান হাশমি

একটা সময় ছিল যখন বলিউড ইন্ডাস্ট্রিতে রাজত্ব করেছেন ইমরান হাশমি (Emraan Hashmi)। একটা গোটা প্রজন্মকে নিজের সিগনেচার স্টাইল দিয়ে মোহিত করে রেখেছিলেন তিনি। প্রতিটি ছবিতেই নায়িকাদের সঙ্গে দুরন্ত চুম্বন দৃশ্য এবং সাবলীল ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের জন্য তিনি পেয়েছিলেন ‘সিরিয়াল কিসার’ তকমা। এখন অবশ্য ছবির ধরণ বদলেছে অনেকটাই। কাজের পরিমাণও কমিয়ে এনেছেন ইমরান। এবার বড়পর্দার গণ্ডি পেরিয়ে ওয়েব সিরিজে পা রাখলেন তিনি।

বর্তমানে দর্শকদের চাহিদা মেনে অনেক অভিনেতা অভিনেত্রীই পা রাখছেন ওটিটি প্ল্যাটফর্মে। বলিউডের প্রথম সারির অভিনেতারাও বাদ নেই। আগামীতে নতুন ওয়েব সিরিজ মুক্তি পেতে চলেছে ইমরানের। সিরিজের নাম ‘শোটাইম’। করণ জোহর প্রযোজিত এই ওয়েব সিরিজে ইমরানের বিপরীতে দেখা যাবে মৌনি রায়কে। সিরিজের ইতিমধ্যেই মুক্তিপ্রাপ্ত ট্রেলারে মৌনির সঙ্গে ইমরানের চুম্বন দৃশ্য শোরগোল ফেলেছে নেট পাড়ায়। অভিনেতাকে চেনা ফর্মে দেখে উচ্ছ্বসিত অনুরাগীরা। মৌনির সঙ্গে তাঁর অনস্ক্রিন রসায়ন কতটা উষ্ণতা ছড়াতে পারে সেই দিকেই তাকিয়ে সিনেপ্রেমীরা।

মিহির দেশাই এবং অর্চিত কুমার পরিচালনা করেছেন এই সিরিজ। ফিল্ম জগতের অচেনা অন্ধকার দিকের গল্প উঠে আসবে এই সিরিজে। ইমরান এবং মৌনি ছাড়াও এই ওয়েব সিরিজে রয়েছেন নাসিরুদ্দিন শাহ, রাজীব খান্ডেলওয়াল, শ্রিয়া শরণ, বিজয় রাজ এর মতো অভিনেতা অভিনেত্রীরা। আগামী ৮ মার্চ ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে এই ওয়েব সিরিজটি।

প্রসঙ্গত, দীর্ঘ দু দশকেরও বেশি সময় ধরে বলিউডে রয়েছেন ইমরান। আশিক বনায়া আপনে, গ্যাংস্টার, জন্নত, মার্ডার, এক থি ডায়েন, হামারি অধুরি কাহানির মতো বহু সুপারহিট ছবি উপহার দিয়েছেন তিনি। মাঝে এক দীর্ঘ বিরতির পর ‘টাইগার থ্রি’ ছবিতে খলনায়ক হিসেবে কামব্যাক করেন ইমরান। তবে তাঁর এই চরিত্রটি প্রথমে আড়ালেই রাখা হয়েছিল। টাইগার থ্রি বক্স অফিসে তেমন সুবিধা করতে না পারলেও সলমন খানের বিপরীতে ভিলেনের চরিত্রে ইমরানের অভিনয় প্রশংসিত হয়েছিল।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই