Bengali SerialHoop Plus

Star Jalsha: বন্ধ হচ্ছে স্টার জলসার আরো এক জনপ্রিয় ধারাবাহিক

স্টার জলসার পর্দায় এসেছে বহু নতুন ধারাবাহিক। গাঁটছড়া থেকে শুরু করে গুড্ডি, সাহেবের চিঠি, এক্কা দোক্কা, মাধবীলতা সহ আরও অনেক ধারাবাহিক। সেরকম শেষ হয়ে গিয়েছে মন ফাগুন, বৌমা একঘর। এবারে শোনা যাচ্ছে বন্ধ হতে চলেছে আয় তবে সহচরী।

কেন বন্ধ হবে এই শো? ধারাবাহিকের শুরু বেশ জমজমাট ছিল। শাশুড়ি বৌমার মিষ্টি বন্ধুর সম্পর্ক থেকে বেশি বয়সে গিয়েও কলেজে পড়া, চাকরি করা, সব মিলিয়ে অন্য ধারার গল্প হল আয় তবে সহচরী। সই আর ধিঙ্গী বৌমার মারকাটারি রসায়ন বহু দর্শকদের পছন্দের তালিকায় রয়েছে। যদিও, কনীনিকা অসুস্থ হওয়ার কারণে বেশ কিছুদিন ধরে তিনি এই ধারাবাহিকে অনুপস্থিত রয়েছেন। কিন্তু, এর জন্যেই কি ধারাবাহিক বন্ধ হয়ে যাবে?

মাত্র এক বছরের মধ্যেই বন্ধের পথে ধারাবাহিক! তাহলে কি এর পিছনে কনীনিকার অসুস্থতা দ্বায়ী? কারণ, সদ্য অস্ত্রোপচার হয়েছে তার মেরুদণ্ডে। চেন্নাইয়ে ছিলেন অনেকদিন তিনি। শহরে ফিরেছেন ঠিকই, কিন্তু শ্যুটিং এ আসতে পারছেন না। গল্পের প্রধান চরিত্রের অনুপস্থিতিতে কি কমছে টিআরপি? আর এতেই কি বন্ধ হবে?

শোনা গেছে, রাহুল ও শুভস্মিতা নিয়ে আসছে নতুন ধারাবাহিক ‘হরগৌরী পাইস হোটেল’। ইতিমধ্যে, নতুন এই ধারাবাহিকের প্রোমো রিলিজ করেছে। তাহলে কি আয় তবে সহচরী র জায়গায় শুরু হবে ‘হরগৌরী পাইস হোটেল’? এখনও পর্যন্ত আয় তবে সহচরী ধারাবাহিক বন্ধ হওয়ার কোনো পাকা খবর অভিনেত্রী কনীনিকার কাছে না থাকলেও, অভিনেত্রী এই অসুস্থতার মধ্যে দেবের নতুন ছবি ‘প্রজাপতি’র জন্য এক দিনের শ্যুটিং করে নিয়েছেন।

whatsapp logo