Hoop PlusTollywood

Nikhil Jain: নুসরতকে ভুলে আরেক অভিনেত্রীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন প্রাক্তন নিখিল!

টলিউডে নুসরত জাহান (Nusrat Jahan) এক হার্টথ্রব নায়িকা। তার অভিনয় কেরিয়ার নিয়ে চর্চা থাকে তুঙ্গে। সঙ্গে আবার রাজনৈতিক কেরিয়ার। তবে বিগত সময়ে অভিনেত্রীর বাস্তবিক জীবনকে ঘিরে হয়েছে নানা সমালোচনা। তার একটাই কারণ, নিখিল জৈনর সঙ্গে বিবাহবিচ্ছেদ। যদিও এই বিয়ের কথা স্বীকার করেননি নুসরত নিজে। তাই এই বিতর্কের আগুন দ্বিগুন হয়েছিল একটা সময়। কিন্তু তারপর থেকে অভিনেত্রী এগিয়ে গেছেন জীবনে।তবে এই প্রতিবেদন তাকে নিয়ে নয়, তার প্রাক্তন নিখিল জৈনকে (Nikhil Jain) নিয়ে।

বেশ কিছুদিন ধরেই টলিপাড়ায় এই গুঞ্জন চলছিল যে নতুনভাবে আবার সম্পর্কের পথে পা বাড়িয়েছেন নিখিল। কিন্তু সেই বিষয়ে বারবার নাকচ করেছিলেন তিনি। তবে এবার আর নাকচ করলেন না। টলিউডের আরেক অভিনেত্রীকে নিয়ে পাড়ি দিলেন ভিনরাজ্যে। জানা গেছে, কিছুদিন আগেই বারাণসী গিয়েছেন নিখিল। ইনস্টাগ্রামে একটি পোস্ট করে তিনি নিজেই জানিয়েছেন সেকথা। তবে সেখানে তিনি এক যাননি। সঙ্গে গেছেন অনেকেই। পোস্টের এই ছবি দেখলেই বোঝা যাচ্ছে, ক্যামেরার পেছনে সেলেব্রিটি মেকআপ আর্টিস্ট সন্দীপ স্যান্ডি ঘোষাল। তাই একথা স্পষ্ট যে নিখিল তাঁর ব্রান্ডের ফটোশুটের জন্যই বারাণসী গিয়েছেন। কিন্তু এই ট্রিপের গুঞ্জন মডেলকে নিয়ে।

শোনা যাচ্ছে, নিখিল জৈন তার ব্র্যান্ড প্রোমোশনের জন্য আগামীতে মডেল হিসেবে বেছে নিয়েছেন সৌরসেনী মৈত্রকে (Sauraseni Maitra)। আর তিনিও তার এই সফরের সঙ্গী হয়েছেন বলে জানা গেছে। এসবের মাঝেই তাদের সম্পর্কের গুঞ্জনের কথা স্পষ্ট হচ্ছে। তার একটাই কারণ, আগে নতুন সম্পর্কের বিষয়ে সাফ নাকচ করতেন নিখিল। তবে এই গুঞ্জনে তার তরফ থেকে কোনো বাধা আসেনি।

প্রসঙ্গত, নুসরতের সঙ্গে বিচ্ছেদের পর একাধিক মহিলার সঙ্গে নিখিলের সম্পর্কের বিষয়ে গুঞ্জন শোনা গিয়েছিল। সেই তালিকায় ছিলেন সৌরসেনী মৈত্রের নামও। যদিও আগে কোনো সম্পর্কের কথা স্বীকার করেননি তিনি নিজে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা