Hoop PlusTollywood

Srabanti Chatterjee: কমলা পোশাকে ‘হট’ শ্রাবন্তী, ছবি দেখে ঘাম ছুটল পুরুষ ভক্তদের

সম্প্রতি বিদেশের রাস্তাতে দেখা গেল শ্রাবন্তী চট্টোপাধ্যায় আর জিতু কামালকে। কিন্তু ইনস্টাগ্রামে শ্রাবন্তী একটি ছবি দিয়েছে যেখানে দেখা যাচ্ছে, একটি অরেঞ্জ কালারের পোশাকে তিনি লন্ডনের রাস্তায় একাই দাঁড়িয়ে আছেন। তাদের দুজনের রোমান্স কিন্তু বেশ উপভোগ করছেন সকলেই। কিন্তু ইনস্টাগ্রামে একটি ভিডিওর মাধ্যমে উঠে এলো আসল সত্যি। যেখানে দেখা গেল, জিতু কামাল কিন্তু বেশ চাপের মধ্যে আছেন। কারণ তিনি শ্রাবন্তীকে একটা প্রতিশ্রুতি দিয়েছেন যা তিনি কিছুতেই পূরণ করতে পারলেন না। শ্রাবন্তীর মত একজন সুন্দরী নায়িকাকে এমন করে প্রতিশ্রুতি দিয়ে তা পূরণ করতে না পারা কিন্তু একদম উচিত হয়নি জিতু কামালের।

এই মুহূর্তে লন্ডনের রাস্তায় ছবির শুটিং করতে ব্যস্ত জিতু ও শ্রাবন্তী অংশুমান প্রত্যুষের ছবি বাবুসোনাতে অভিনয় করছেন তারা। লন্ডনের রাস্তাতেই তারা কিন্তু একেবারে রোমান্টিক মুডে রয়েছেন। তাই তো সেখান থেকেই যেহেতু রিল ভিডিও বানালো। সেখানে একটি ভিডিওতে দেখা যাচ্ছে জিতু গান গাইছেন, তুম জো কেহেদো তো চাঁদ তারোকো। হঠাৎ জিতু কামাল শ্রাবন্তীকে প্রতিশ্রুতি ছুড়ে দিচ্ছেন ‘তুমি যদি চাও তাহলে আমি আকাশে চাঁদ তারা সবই নিয়ে আসতে পারি’।

জিতুর এমন প্রতিশ্রুতি শুনে শ্রাবন্তী কিন্তু হাসি হাসি মুখ করে বলে দিলেন সেই চাঁদ তারা কে নিয়ে আসার জন্য। জিতু তো পড়ে গেল মহা ফ্যাসাদে, তার পক্ষে কি করে এখন চাঁদ তারা আকাশ থেকে নিয়ে আসে সম্ভব? কোনরকমে পালিয়ে বাঁচলেন অভিনেতা। তার পক্ষে কিছুতেই প্রতিশ্রুতি রাখা সম্ভব নয়। এমন মজার ভিডিও তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন দুজনের অনুরাগীরা। তবে এখানে কিন্তু শুধুমাত্র জিতু আর শ্রাবন্তী নেই পিছু পিছু চলে গেছেন, জিতুর বউ নবনীতা।

কিন্তু সম্প্রতি যে ছবিটি সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে, সেখানে কিন্তু জিতু কামালকে দেখতে পাওয়া যাচ্ছে না, সেখানে শ্রাবন্তী একাই আছেন। আর ব্যাকগ্রাউন্ড বাজছে ‘ও মাই লাভ’। একা একাই তিনি বেশ ভালোবাসাকে এনজয় করছেন বোঝাই যাচ্ছে। নতুন সিনেমা ‘বাবুসোনার’ গল্পে নায়িকা হলেন চোর আর নায়ক হলেন কিডন্যাপার। কিভাবে এই দুজনের মধ্যে প্রেম জমে ক্ষীর হবে সেইটা দেখার জন্য আপনাকে সিনেমাটা দেখতেই হবে। তার জন্য ধরতে হবে একটু অপেক্ষা। তবে আপনি যদি অসাধারণ মজাদার এই ভিডিওটি দেখতে মিস করে থাকেন আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন আর শ্রাবন্তীর ছবি:

Related Articles