Bengali SerialHoop PlusHoop Viral

Rachna Banerjee: শাড়ি ছেড়ে ঢিলেঢালা শার্টে রচনা, ‘দিদি নং ১’-এর হট লুক দেখে চোখ কপালে নেটিজেনদের

বড়পর্দাকে বিদায় জানিয়েও যে বছরের পর বছর ধরে জনপ্রিয়তা ধরে রাখা যায় তা প্রমাণ করে দিয়েছেন রচনা বন্দ্যোপাধ্যায় (Rachna Banerjee)। তিনিই একমাত্র তারকা যিনি এত বছর ধরে অভিনয় থেকে দূরে থেকেও লাইমলাইট ধরে রাখতে পেরেছেন। শুধু তাই নয়, টলিউডে প্রথম সারির নায়িকা হিসেবে যে জনপ্রিয়তা তিনি পেয়েছিলেন, এখন ছোটপর্দার তারকা হিসেবেও সেই একই জনপ্রিয়তা পাচ্ছেন রচনা। ‘দিদি নাম্বার ওয়ান’ এর অবিচ্ছেদ্য অংশ তিনি।

প্রতিদিন সোম থেকে ছবি নিজের জমজমাট শো দিদি নাম্বার ওয়ান নিয়ে টিভির পর্দায় হাজির হয়ে যান রচনা। দেখতে দেখতে দশটা বছর কাটিয়ে ফেলেছেন তিনি। রচনাকে ছাড়া দিদি নাম্বার ওয়ান অসম্পূর্ণ। মাঝে একবার নিজের বাবাকে হারিয়ে কিছুদিনের জন্য শো এর সঞ্চালনা থেকে বিরতি নিয়েছিলেন তিনি। ওই কদিনের মধ্যেই। এখনো মাঝে মাঝে ঘুরতে গেলেও আগেভাগে শুটিং সেরে রাখে যান রচনা, যাতে দর্শকদের বিনোদনে ব্যাঘাত না ঘটে।

সিনেমা জগৎ থেকে অনেক দিন আগেই সরে এসেছেন রচনা। এখন ছোটপর্দা তথা দিদি নাম্বার ওয়ান হল তাঁর সবকিছু। প্রত্যেক দিন বিকেল পাঁচটায় চেনা পরিচিত রচনা হাজির হয়ে যান দর্শকদের সামনে। তবে সোশ্যাল মিডিয়ায় অবশ্য তাঁর অন্য রূপ। সেখানে আবার অন্য রকম ভাবে ধরা দেন তিনি। সোশ্যাল মিডিয়ায় প্রচণ্ড সক্রিয় রচনা মাঝে মাঝেই ছবি, ভিডিও শেয়ার করতে থাকেন। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে রচনাকে দেখে চেনাই দুষ্কর হয়ে উঠেছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, একটি কালো প্যান্ট এবং সাদা ঢিলেঢালা শার্ট পরে গোটা শরীর দুলিয়ে নাচছেন রচনা। তাঁর নাচের ভক্ত অনেকেই। তবে চিরাচরিত শাড়ি লুকের বাইরে রচনাকে অন্য ভাবে দেখে বেশ চমকে গিয়েছেন নেট নাগরিকরা। রচনার এই ভিডিওটি বর্তমানে বেশ ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। রচনাকে অন্য লুকে দেখে উচ্ছ্বসিত নেটিজেনরা। তাঁর নাচেরও ভূয়সী প্রশংসা করেছেন অনেকে।

Related Articles