whatsapp channel

Malaika Arora: ৪৮ পেরিয়েও যেন ষোড়শী যুবতী, সোনালি গাউনে উন্মুক্ত ক্লিভেজে ঝড় তুললেন মালাইকা

নেটিজেনদের একাংশের উদ্দেশ্যে বলা প্রয়োজন, মালাইকা অরোরা (Malaika Arora)-র আওয়ারগ্লাস ফিগার দেখে যতই তাঁকে ‘বুড়ি’ বলে কটাক্ষ করা হোক, তা কিন্তু অবশ্যই ঈর্ষার ফল। মালাইকা কবেই পার করে ফেলেছেন চল্লিশ…

Avatar

নেটিজেনদের একাংশের উদ্দেশ্যে বলা প্রয়োজন, মালাইকা অরোরা (Malaika Arora)-র আওয়ারগ্লাস ফিগার দেখে যতই তাঁকে ‘বুড়ি’ বলে কটাক্ষ করা হোক, তা কিন্তু অবশ্যই ঈর্ষার ফল। মালাইকা কবেই পার করে ফেলেছেন চল্লিশ বছর বয়স। কিন্তু তাঁর ফিটনেস দেখে তা বোঝার উপায় নেই। বরং মালাইকা এবার আরও বেশি ট্রোল হতে চলেছেন। কারণ ভাইরাল হয়ে গিয়েছে তাঁর গোল্ডেন রঙের গাউন পরা কয়েকটি ছবি।

মালাইকার সৌন্দর্যকে সম্পূর্ণ করেছে গোল্ডেন রঙের গাউনটি। এটি একটি সেমি ট্রান্সপারেন্ট শিমারি গাউন। গাউনটি ডিপ নেক। নেটের গাউনে রয়েছে ফুলের কারুকার্য। গাউনটি ডিপ নেক হওয়ার কারণে দৃশ্যমান হয়েছে মালাইকার ক্লিভেজ। এই গাউনটি ডিজাইন করেছেন ফ্যাশন ডিজাইনার নইম খান (Naeem Khan)। গোল্ডেন রঙের গাউন পরা ছবিগুলি শেয়ার করে মালাইকা লিখেছেন, তাঁর কাছে প্রতিটি ঘন্টা গোল্ডেন আওয়ার। মালাইকার এই ছবিগুলি সেলিব্রিটিদের পছন্দ হয়েছে। অনুরাগীরাও ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন মালাইকাকে। হিংসুটেরা অবশ্য বলেছেন ‘বুড়ি’। প্রকৃতপক্ষে, যার যেমন ভাবনা।

কয়েকদিন আগে অর্জুন কাপুর (Arjun Kapoor)-এর সাথে ছুটি কাটিয়ে মুম্বইয়ে ফিরেছেন মালাইকা। প্যারিসে ছুটি কাটাতে গিয়েছিলেন তাঁরা। তবে মুম্বইয়ে ফিরেই মালাইকা শুরু করে দিয়েছেন তাঁর কাজ। চলতি বছর মিস ইন্ডিয়া গ্র্যান্ড ফিনালের বিচারক হিসাবে দেখা যেতে চলেছে তাঁকে। এদিন ইভেন্টের শুটিংয়ে গোল্ডেন গার্ল হয়ে ধরা দিয়েছেন তিনি।

মডেলিং-এর মাধ্যমে কেরিয়ার শুরু করলেও চলন্ত ট্রেনের উপর আইকনিক ‘ছঁইয়া ছঁইয়া’ নেচে বিখ্যাত হয়েছিলেন মালাইকা। এরপর তাঁকে একাধিক ফিল্মে আইটেম ডান্স করতে দেখা গেছে। আরবাজ খান (Arbaaz Khan)-এর সাথে বিবাহ বিচ্ছেদের পর আরও বেশি করে কেরিয়ারে মন দিয়েছেন মালাইকা। একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্টের পাশাপাশি তিনি বেশ কয়েকটি রিয়েলিটি শোয়ের বিচারকের আসন অলঙ্কৃত করেছেন।

whatsapp logo