whatsapp channel

Mon Phagun: স্লট ছিনিয়ে নিল মাধবীলতা, শেষের পথে মন ফাগুন, মনখারাপ অনুরাগীদের

শুরু আর শেষের মাঝে হয় মন খারাপ। এই সেদিনই শুরু হয়েছিল পিহু-শনের গল্প। ছোট বেলার প্রেমিককে বিয়ে, প্রেম ফিরে পাওয়া, রোম্যান্স, ভয়, দ্বন্দ্ব সবকিছুতে ভরপুর ছিল মন ফাগুন। মানুষের পছন্দের…

Avatar

শুরু আর শেষের মাঝে হয় মন খারাপ। এই সেদিনই শুরু হয়েছিল পিহু-শনের গল্প। ছোট বেলার প্রেমিককে বিয়ে, প্রেম ফিরে পাওয়া, রোম্যান্স, ভয়, দ্বন্দ্ব সবকিছুতে ভরপুর ছিল মন ফাগুন। মানুষের পছন্দের তালিকায় এখনও আছে পিহু-শন। এমনিতেই, শনের মহিলা অনুরাগীর সংখ্যা যথেষ্ট বেশি। এখনও শন বলতে পাগল বহু ইয়ং মেয়ে। সেই শন মন ফাগুন থেকে বিদায় নিচ্ছেন।

হ্যাঁ, সূত্র বলছে শেষ হতে চলেছে ধারাবাহিক ‘মন ফাগুন’। মাত্র এক বছরেই শেষ গল্প। দর্শকদের মনের ভিতরে জায়গা করে নেয় পর্দার গীতশ্রী ও ঋষি ওরফে পিহু-শন। এবারে, সেই জায়গায় আসতে চলেছে ‘মাধবীলতা’।

টিআরপি তালিকায় গত কয়েক সপ্তাহ ধরে মন ফাগুনের রেট খুবই কম ছিল। শেষের দিকেই লিড করছে এই ধারাবাহিক। শুরুর দিকে যেই চাহিদা নিয়ে এগিয়ে যায়, সেই চাহিদা পড়তে শুরু করে। তবে, শুধু মন ফাগুন নয়, বন্ধ হয়েছে বৌমা একঘর। মাত্র নব্বই দিনের মধ্যেই শেষ হয় ধারাবাহিক ‘বৌমা একঘর’।

তাহলে কবে আসছে মাধবীলতা (Madhabilata) ? শোনা যাচ্ছে, চলতি মাসে, অর্থাৎ আগামী ২২ অগস্ট থেকে রাত সাড়ে আটটার স্লটে দেখা যাবে ‘মাধবীলতা’। এদিকে সামনে এসেছে মাধবীলতা’র নতুন প্রোমো। পরিবেশ রক্ষা করতে আসছে মাধবীলতা। এই গল্পে, প্রথম জুটি বাঁধতে চলেছেন ‘বরণ’-র রুদ্রিক ও ‘জীবন সাথী’-র ঝিলম, অর্থাৎ অভিনেতা সুস্মিত মুখোপাধ্যায় (Sushmit Mukherjee) এবং শ্রাবণী ভুইয়াঁ (Shrabani Bhunia)।

whatsapp logo