whatsapp channel

দুর্দান্ত লুকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী ঋতাভরী, ছবি ভাইরাল নেট দুনিয়ায়

শাস্ত্রে কি সত্যি বলা আছে যে মেয়েরা পুজো করতে পারে না। নাকি শাস্ত্রে কোথাও বলা আছে যে বিবাহ মাত্রই কন্যাদান আবশ্যিক। এমনও কোনো বিধানও কোথাও লিখিত নেই যে ঋতুমতী অবস্থায়…

Avatar

HoopHaap Digital Media

শাস্ত্রে কি সত্যি বলা আছে যে মেয়েরা পুজো করতে পারে না। নাকি শাস্ত্রে কোথাও বলা আছে যে বিবাহ মাত্রই কন্যাদান আবশ্যিক। এমনও কোনো বিধানও কোথাও লিখিত নেই যে ঋতুমতী অবস্থায় পুজো করা মস্ত বড় পাপ। এবার এই রীতিনীতি ভাঙার পালা। মেয়েরা সব পারে। মেয়েরা নারায়ণের পুজো থেকে কন্যাদান সবই করতে পারে। এমনই ছক ভাঙার গল্প বলেছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। পুরোনো ভাবনা চিন্তা পাল্টাতে বললেন ঋতাভরী।

সিনেমাতে ঋতাভরী যেমন আধুনিকতার পরিচয় দিলেন ঠিক তিনি রিয়েল জীবনে ততটাই আধুনিক। টলিউডের স্টাইল আর ফ্যাশন সেন্স বললেই মাথায় আসে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। তিনি যে একজন বিখ্যাত ফ্যাশন আইকন তা বললেও কম হবে অভিনেত্রীর উদ্দেশ্যে। তিনি যদি একটি ছবি শেয়ার করেন তা নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একের পর এক সাড়া জাগানো ছবি দিয়ে রাতের ঘুম কেড়েছেন এই বঙ্গ ললনা। কখনও ছাপোষা বাঙালি তো কখনও গৃহবধু, আবার কখনো সাদা অন্তবাসে বোল্ড ফটোশুট সর্বদা নিজেকে মাতিয়ে রেখেছেন অভিনেত্রী ঋতাভরী।

সম্প্রতি বাংলা জুড়ে পালিত হচ্ছে দীপাবলি। চারিদিকে এখন অন্ধকার দূর করে আলোর রোশনাই চলছে। আর এই সময়টা সুন্দরী কাজে নিজের রুপের জাদুতে নেটমহল ফিদা করবেনা তা কখনো হয়। তাই তো ঋতাভরী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে সব ফ্যানদের উদ্দেশ্যে ছবি পোস্ট করেন আর যা পোস্ট হতেই নেটদুনিয়ার মুহূর্তে চর্চা শুরু হয়ে যায় সেনসেশন হয়েছেন ঋতাভরী। হলুদ লেহেঙ্গা , কপালে বড সাদা মুক্তোর টিকলি, আর হাতে চুড়ি আর মুখে ভুবনমোহিনী হাসি যা দেখে পুরুষদের রাতের ঘুম কেড়ে নিতে সিদ্ধহস্তা এই টেলি কুইন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media